Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফেনী / ফেনীতে সাড়ে ৩ হাজার ফুট অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন, মামলা ও ৫৬ হাজার টাকা জরিমানা ।। songbadprotidinbd.com

ফেনীতে সাড়ে ৩ হাজার ফুট অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন, মামলা ও ৫৬ হাজার টাকা জরিমানা ।। songbadprotidinbd.com

  • ২৮-১১-২০১৭
  • 1511796974ফেনী থেকে ইফতেখার আহমেদঃ ফেনীতে প্রায় সাড়ে তিন হাজার ফুট অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও মালামাল জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের নোয়াবাদ এলাকায় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা হক।
    আদালত সূত্রে জানা যায়, স্থানীয় প্রভাবশালী দেলোয়ার হোসেন মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোনো ধরনের অনুমোদনের তোয়াক্কা না করেই অবৈধভাবে হাজার হাজার ফুট নিম্নমানের গ্যাস লাইন স্থাপন ও সংযোগ দেয়। বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসলে ফেনী বাখরাবাদ গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ ঊর্ধ্বতনের পরামর্শে অবৈধ লাইনগুলো উচ্ছেদের সিদ্ধান্ত নেয়। অভিযান পরিচলনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা হক। পরে তিনি প্রায় সাড়ে তিন হাজার ফুট অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ করে সব মালামাল জব্দ করেন।
    অভিযানকালে ১৫টি গ্যাসের রেগুলেটর জব্দ ও অবৈধভাবে গ্যাস ব্যাবহারের কারণে ১০টি পরিবারের বিরুদ্ধে ৫৬ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়। এসময় ফেনী বাখরাবাদ গ্যাস কোম্পানির ব্যবস্থাপক মো. আবু সাঈদ সরকার ও উপ-ব্যবস্থাপক মো. নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।
    (Visited 66 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *