Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / জাতীয় / আনন্দ শোভাযাত্রা উপলক্ষে ডিএমপির নির্দেশনা ।। songbadprotidinbd.com

আনন্দ শোভাযাত্রা উপলক্ষে ডিএমপির নির্দেশনা ।। songbadprotidinbd.com

  • ২৪-১১-২০১৭
  • image-55916সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর ‘মেমোরি অব দ্যা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার’-এ অন্তর্ভুক্তির মাধ্যমে ‘বিশ্বপ্রামাণ্য ঐতিহ্যের’ স্বীকৃতি লাভ করেছে। এই অসামান্য অর্জনকে শনিবার ‘আনন্দ শোভাযাত্রা’র মাধ্যমে উদযাপন করা হবে। এ উপলক্ষে ডিএমপির পক্ষ থেকে কিছু নির্দেশনা দেয়া হয়েছে।

    শুক্রবার বিকেল তিনটায় গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেয়া হয়।

    সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার দুপুর ১২টায় আনন্দ শোভাযাত্রাটি বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘর থেকে শুরু করে মিরপুর রোডের রাসেল স্কয়ার ক্রসিং হয়ে কলাবাগান দিয়ে সাইন্সল্যাব বামে মোড় নিয়ে বাটা সিগন্যাল-কাঁটাবন ক্রসিং হয়ে শাহবাগ ডানে মোড় নিয়ে ছবির হাট হয়ে সোহরাওয়ার্দী উদ্যানে গিয়ে থামবে।

    শোভাযাত্রায় ছবির হাট গেট (চারুকলার বিপরীতে), টিএসসি গেট, বাংলা একাডেমির বিপরীতের গেট, কালী মন্দির গেট, তিন নেতার মাজার গেট ব্যবহার করে সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করা যাবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

    এছাড়াও নগরবাসীকে ডিএমপি’র ট্রাফিক দক্ষিণ বিভাগ কর্তৃক প্রেরিত রুট ম্যাপ দেখে চলাচল ও ট্রাফিক বিভাগকে সর্বাত্মক সহযোগিতা করার জন্য অনুরোধ করা হয়েছে।

    (Visited 11 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *