Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / স্নায়ুযুদ্ধের ম্যাচে রংপুরকে হারালো খুলনা ।। songbadprotidinbd.com

স্নায়ুযুদ্ধের ম্যাচে রংপুরকে হারালো খুলনা ।। songbadprotidinbd.com

  • ২৪-১১-২০১৭
  • 1511524733স্পোর্টস ডেস্কঃ  রোমাঞ্চ আর টান টান উত্তেজনায় ভরা আজকের ম্যাচেও শেষ পর্যন্ত দারুণভাবে লড়াই করেছিল রংপুর রাইডার্স। খুলনার দেওয়া ১৫৯ রানের জবাবে জয়ের দাঁড়প্রান্তেই পৌঁছে যায় মাশরাফির দল। তবে শেষ দিকে জুনায়েদ খানের বুদ্ধিদীপ্ত বোলিংয়ে ৯ রানের হার নিয়ে মাঠ ছাড়ে রংপুর। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এলো মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটানস। খুলনার সংগ্রহ করা ১৫৮ রান তাড়া করতে নেমে ৬ উইকেটে ১৪৯ রানে থামে রংপুর রাইডার্স।

    ১৫৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় রংপুর রাইডার্স। শুরুটা ভয়াবহ হয়েছিল রংপুরের। ২০ রানের মধ্যে দলের প্রধান দুই ভরসা ব্রেন্ডন ম্যাককালাম ও ক্রিস গেইলকে হারিয়ে বসে রংপুর রাইডার্স। আজ মাত্র দুই রান করেন ম্যাককালাম। আগের ম্যাচের হাফ সেঞ্চুরিয়ান গেইল বিদায় নেন ৯ বলে ১৬ রান রান করে। মোহাম্মদ মিথুন আজ মাত্র ৩ রান করে দুর্ভাগ্যজনক রান-আউটের শিকার হলে ২৯ রানে ৩ উইকেট হারায় রংপুর।

    এই উইকেট হারানোর ধারাবাহিকতা অব্যাহত থাকে। আফিফ হোসেনের দ্বিতীয় শিকার হয়ে ফিরেন ফজলে মাহমুদ (৬)। কিন্তু এরপরেই রং বদলে যায় ম্যাচের। শক্ত হাতে দলের হাল ধরেন রবি বোপারা এবং নাহিদুল ইসলাম। নাহিদুলই ৩৪ বলে প্রথম হাফ সেঞ্চুরি তুলে নেন। ৩৮ বলে বোপারও পৌঁছান ম্যাজিক ফিগারে।

    কিন্তু হঠাৎ করেই আবারও ম্যাচর রং বদলে যায়। ৪৩ বলে ৭ বাউন্ডারিতে ৫৮ রান করে ভুল সময়ে রান নিতে গিয়ে আউট হয়ে যান নাহিদুল। ৪ বলে তখন দরকার ছিল ১৪ রান। রবি বোপারা আর থিসারা পেরেরা এই হিসাব মেলাতে পারেননি। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৯ রানে শেষ হয় মাশরাফিদের ইনিংস।

    এর আগে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ শুক্রবার টসে জিতে খুলনা টাইটানসকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় মাশরাফি বাহিনী। খুলনার দলীয় ১৪ রানেই প্রথম আঘাত হানেন সোহাগ গাজী। তার বলে সরাসরি বোল্ড হয়ে যান রুশো (১১)। ১০ রানের ব্যবধানে দ্বিতীয় আঘাত হানেস গতি তারকা রুবেল হোসেন। গতির তোড়ে উড়ে যায় আফিফ হোসেনের (৯) স্টাম্প। দ্রুত ২ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় খুলনা টাইটানস।

    অপর ওপেনার নাজমুল হোসেন শান্তকে নিয়ে প্রতিরোধের চেষ্টা করেন অধিনায়ক মাহমুদ উল্লাহ রিয়াদ। শান্তকে (২০) রুবেল হোসেনের তালুবন্দি করে প্রতিরোধ ভাঙেন রংপুর অধিনায়ক মাশরাফি। খুলনার দূর্গে চতুর্থ আঘাত হানেন লঙ্কান গতিদানব লাসিথ মালিঙ্গা। তার বলে উইকেটের পেছনে ক্যাচ দেন নিকোলাস পুরান (১৬)। তবে বরাবরের মত দারুণ ব্যাটিং করে হাফ সেঞ্চুরি তুলে নেন মাহমুদ উল্লাহ।

    ৩৬ বলে ৫৯ রান করা মাহমুদ উল্লাহকে নাহিদুল ইসলামের ক্যাচে পরিণত করেন রুবেল হোসেন। রংপুরের এই পেসার নিয়েছেন ৩৫ রানে ৩ উইকেট লঙ্কান পেসার মালিঙ্গাও নিয়েছেন ২৭ রানে ২ উইকেট। মাশরাফি, সোহাগ গাজী এবং থিসারা পেরেরা নিয়েছেন ১টি করে উইকেট।

     

     

    (Visited 35 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *