Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সর্বশেষ / জগন্নাথপুরে প্রবাসী বোনের জামাতাকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেই! ।। songbadprotidinbd.com

জগন্নাথপুরে প্রবাসী বোনের জামাতাকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেই! ।। songbadprotidinbd.com

  • ২৩-১১-২০১৭
  • 20171122154206জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসী বোনের জামাতাকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেই! মঙ্গলবার রাতে র্যার-৯ দিয়ে উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের নোয়াগাঁও আটঘর এলাকার বাসিন্দা গ্রেফতারকৃত ফয়জুর রহমানের বোন জামাতা যুক্তরাজ্য প্রবাসী ফটিক মিয়ার বাড়ি তল্লাশি করালে র্যার সেখানে অবৈধ কোনো কিছু না পেয়ে শালক ও তার সাথে থাকা অস্ত্র ব্যবসায়ীর সঙ্গে থাকা প্রাইভেট কার তল্লাশি করে র্যাব। তল্লাশিতে র্যাব গুলি-কার্তুজ পেয়ে তাদের গ্রেফতার করে এবং তাদের সাথে থাকা ওই প্রাইভেট কারটিও জব্দ করে।

    গ্রেফতারকৃতরা হলেন, প্রবাসী ফটিক মিয়ার শালক জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের হাছন ফাতেমাপুর গ্রামের মৃত মোখলেছুর রহমানের পুত্র ফয়জুর রহমান (৩২)। তিনি বর্তমানে আম্বরখানা মজুমদারী এলাকার ৭২/২ নম্বর বাসার বাসিন্দা এবং হবিগঞ্জের লাখাই থানার লকনাউক গ্রামের মৃত আবু তাহেরের পুত্র মো. জোবায়ের (২৯)। তিনি বর্তমানে আম্বরখানা ওয়েবস ৪৩/২ নম্বর বাসার বাসিন্দা। তাদেরকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা কায়েমুল ইসলাম জানিয়ে বলেন, তদন্তপপূর্বক পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

    পুলিশ জানায়- মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৯ এর একটি দল পৌর শহরের ভবের বাজার সৈয়দপুর সড়কে অভিযান চালিয়ে ফয়জুর রহমান ও মো. জোবায়ের নামের ওই দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের কাছে থাকে ৯ এমএম পিস্তলের গুলি, একটি শট গানের কার্তুজ উদ্ধার ও একটি টয়োটা প্রাইভেটকার জব্দ করে।

    এব্যাপারে প্রবাসীর ভাতিজা তরুন মিয়া জানান, গ্রেফতারকৃতরা আমার চাচাকে অস্ত্র দিয়ে ফাঁসাতে এসে র্যাবের সততায় নিজেরাই ফেঁসে গেলো। তিনি র্যাবের এমন মহান কাজের জন্য র্যাবের অভিযান পরিচালানকারী দলকে ধন্যবাদ জানান। তিনি আরও জানান, ফয়জুর রহমান আমার চাচাকে ফাঁসাতে একাধিক মামলাও করেছিল।

    অস্ত্র আইনে তাঁদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী।
    কামরুল ইসলাম মাহি
    জগন্নাথপুর (সুনামগঞ্জ)

    (Visited 18 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *