Templates by BIGtheme NET
Home / সারাবাংলা / খুলনা / দামুড়হুদায় ভ্রাম্যমান আদালতের অভিযানে আটক ১০ মাদকসেবীর কারাদন্ড ।। songbadprotidinbd.com

দামুড়হুদায় ভ্রাম্যমান আদালতের অভিযানে আটক ১০ মাদকসেবীর কারাদন্ড ।। songbadprotidinbd.com

  • ২১-১১-২০১৭
  • Chuadanga Damurhuda Mobile Coat News-20.1.17আব্দুর রহমান(জসিম), চুয়াডাঙ্গা প্রতিনিধি :  চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদায় মদ, গাঁজা ও ফেনসিডিল সেবনের দায়ে ভ্রাম্যমান আদালত ১০ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেওয়া হয়েছে। এদের মধ্যে ৮ জনকে ১৫ দিন করে ও ২জনকে ৭দিন  করে বিনাশ্রম কারাদন্ডাদেশ এবং ৪ জনের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত না হওয়ায় তাদরকে সতর্ক করে বেকসুর খালাস দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিট্রেট দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসান।
    চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের দামুড়হুদা বাসষ্ট্যান্ডে সোমবার সন্ধ্যা ৭ টা থেকে রাত ৯ টা পর্যন্ত চলা মাদক বিরোধী অভিযানে ভ্রাম্যমান আদালতে এদেরকে আটক করে কারাদন্ড দেওয়া হয়।
    ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত আসামীরা হলো, চুয়াডাঙ্গা সদরের আব্দুল মান্নানের ছেলে সুমন (১৮), সুমিদিয়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে সোহেল রানা (১৮), কেদারগঞ্জ বাহাদুর পাড়ার আমির হোসেনের ছেলে আতাউর রহমান জনি (১৮), কেদারগঞ্জ নতুন বাজার পাড়ার মোরশেদ আলীর ছেলে ইমরুজ হোসেন (২১), মাষ্টারপাড়ার খবির উদ্দীন এর ছেলে মানিক (২৭), জিনতলা পাড়ার ছানুয়ার হোসেনের ছেলে শাহানুর রহমান সাহান (১৯), মাষ্টারপাড়ার আলী হোসেনের ছেলে বাদশা মিয়া (২৫) ও দামুড়হুদার ফকিরপাড়া গ্রামের মৃত. রনজিত কুমারের ছেলে শ্রী সুম্ভু কুমার (২৪)। ৭দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ পাওয়া আসামী দু’জন হলো, দামুড়হুদার জয়রামপুর কলোনি পাড়ার জান মাহাম্মদের ছেলে ফকির মোহাম্মদ (৩০) ও একই গ্রামের মাঠ পাড়ার বশির আহাম্মদের ছেলে জাহাঙ্গীর আলম (৩৪)।
    এছাড়া ভ্রাম্যমান আদালত থেকে বেকসুর খালাস পাওয়া আসামীরা হলো, দামুড়হুদার দর্শনা ঈশ্বরচদ্রপুর গ্রামের মৃত আজিবার মন্ডলের ছেলে গাজি রহমান (৭০) একই গ্রামের আকবার আলীর ছেলে মিলন হোসেন (৩২) আজির বক্সের ছেলে মিঠু (৩০) ও দর্শনার শ্যামপুর গ্রামের মৃগ শহিদুল ইসলামের ছেলে মামুন (৩০)।
    আদালত সুত্র জানা যায়, সোমবার সন্ধ্যায় দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেনের নেতৃত্বে, ওসি তদন্ত জিএম ইমদাদুল হক, ওসি অপারশেন শানিত কুমার গাইন, এস আই বাকি, এস আই মনির শিকদার, এস আই গফুর, এ এস আই সাজেদুল, এএস আই সালেক সংঙ্গীয় ফোর্স নিয়ে ভ্রাম্যমান আদালতকে পূর্ণসহযোগীতা করেন।
    মাদকমুক্ত চুয়াডাঙ্গা জেলা গড়তে জেলার সর্বোচ্চ কর্মকর্তাদের নির্দেশে ভ্রাম্যমান আদালত ও দামুড়হুদা মডেল থানা পুলিশের এই ঝটিকা অভিযান শুরু হয়েছে।
    আব্দুর রহমান(জসিম)
    চুয়াডাঙ্গা
    (Visited 101 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *