Templates by BIGtheme NET
Home / ফেনী / ফেনীতে ফুলগাজীর আমজাদহাটে ঘুমের মধ্যে বৃদ্ধ স্বামীকে গরম পানি দিয়ে ঝলসে দিয়েছে তার স্ত্রী ।। Songbad Protidin BD

ফেনীতে ফুলগাজীর আমজাদহাটে ঘুমের মধ্যে বৃদ্ধ স্বামীকে গরম পানি দিয়ে ঝলসে দিয়েছে তার স্ত্রী ।। Songbad Protidin BD

  • ২৫-১০-২০১৭
  • FB_IMG_1508911572110ফেনী থেকে জহিরুল ইসলাম জাহাঙ্গীর : ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নের ফেনাপুস্করনী গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঘুমের মধ্যে স্ত্রীর ঢেলে দেওয়া গরম পানিতে ঝলসে গেছে ইউছুফ মিয়া (৬০) নামের এক বৃদ্ধের শরীর। ইউছুফ মিয়ার দুঃসম্পর্কের নাতি জয়নাল আবদীন জানায় গতকাল ২৪ অক্টোবর দিনে পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এই সামান্য ঘটনাকে কেন্দ্র করে রাতে ঘুমের মধ্যে ইউছুফ মিয়ার শরীরে তার স্ত্রী ও তার বড় মেয়ে সুফিয়া ফুটন্ত গরম পানি ঢেলে দেয়।

    এই ব্যাপারে আমজাদহাট ইউপি চেয়ারম্যান মীর হোসেন মীরুর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং বৃদ্ধাকে দ্রুত হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করার জন্য বলেন। ফুলগাজী থানার অফিসার ইনচার্জ এমএম মোর্শেদ পি পি এম ‘র কাছে জানতে চাইলে তিনি বলেন ” আমাকে সকালে ঐ এলাকার একজন ফোনকরলে ঘটনাটি জানতে পেরেছি এবং স্থানীয় ইউপি সদস্যকে অবহিত করেছি বৃদ্ধাকে যেন দ্রুত প্রয়োজনীয় সেবা প্রদান করে”।

     

    সংবাদ প্রতিদিন বিডি/ জহিরুল ইসলাম জাহাঙ্গীর

    (Visited 33 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *