Templates by BIGtheme NET
Home / আইন ও অপরাধ / পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে দালাল চক্রের ২০ সদস্যকে আটক করেছে র‌্যাব ।। Songbad Protidin BD

পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে দালাল চক্রের ২০ সদস্যকে আটক করেছে র‌্যাব ।। Songbad Protidin BD

  • ১৮-১০-২০১৭
  • image-52442-1508250197সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  রাজধানীর আগারগাঁও পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে দালাল চক্রের ২০ সদস্যকে আটক করেছে র‌্যাব। পরে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও প্রদান করেছেন।

    মঙ্গলবার বেলা আড়াইটা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয় বলে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক মো. মিজানুর রহমান ভূঁইয়া।

    তিনি জানান, আজ বেলা আড়াইটার দিকে র‌্যাব ২ এর উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারওয়ার আলম। এ সময় আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে থেকে পাসপোর্ট দালাল চক্রের ২০ সদস্যকে আটক করা হয়।

    পরে র‌্যাবের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. গাউসুল আজম আটককৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে দোষী সাব্যস্ত করে দালাল চক্রের ২০ সদস্যকে বিভিন্ন মেয়াদের কারাদণ্ড প্রদান করেন। এছাড়াও অভিযান পরিচালনাকালে পাসপোর্ট অফিসের সামনে রাস্তার উপরে ও পাশে অবৈধভাবে গড়ে উঠা সাতটি দোকান উচ্ছেদ করা হয়। ভবিষ্যতে এই ধরনের অবৈধ ব্যবসা না করার জন্য বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদেরকে নির্দেশ দেন।

    আটকদের মধ্যে মো. সোহাগ সিকদার (২৭), মো, মানিক (৩০) ও হেলালকে (৪৮) ৬ মাসের, মো. আলম (১৯), মো. জীবন সিকদার (১৯), মামুন হোসেন হাওলাদার (২৫), তুহিন মিয়া (৩২), সুমন মন্ডল (২৫), মো. মামুন (৩১), মো. রুবেল হোসেন (২৮), মো. মনা (২৫), জসীম গাজী (২৭), মো. আরিফ হোসেনকে (৩৩) তিন মাসের, নূর মোহাম্মদ পান্নু (৩২০, আইনাল হক (৬০), আমজাদ হোসন (৪০), মিনারা বেগমকে (৫০) দুই মাসের ও সুলাইমান সরকার (৩২), মো. দারোগা আলীকে (৩৬) এক মাসের কারদণ্ড দেয়া হয়েছে।

     

    সংবাদ প্রতিদিন বিডি/ সালাউদ্দিন আহমেদ 

    (Visited 13 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *