Templates by BIGtheme NET
Home / সারাবাংলা / রংপুর / আলমডাঙ্গায় গাড়িতে দুর্ধর্ষ ডাকাতি :ছয় ব্যবসায়ীকে কুপিয়ে সাড়ে ৫ লাখ টাকা ছিনতাই ।। Songbad Protidin BD

আলমডাঙ্গায় গাড়িতে দুর্ধর্ষ ডাকাতি :ছয় ব্যবসায়ীকে কুপিয়ে সাড়ে ৫ লাখ টাকা ছিনতাই ।। Songbad Protidin BD

  • ১৬-১০-২০১৭
  • Robberyআব্দুর রহমান(জসিম),চুয়াডাঙ্গা প্রতিনিধি :-চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় গরু ব্যবসায়ীদের গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার রাত ১১টার দিকে আলমডাঙ্গা উপজেলার বাদেমাজু-বকশীপুর সড়কে এই ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত সদস্যরা ৬ গরু ব্যবসায়ীক কুপিয় জখম করে তাদের কাছ থাকা নগদ সাড় ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়।খবর পেয়ে রাতেই পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।আহত গরু ব্যবসায়ীরা হলো-উপজেলার বকশীপুর গ্রামের নকবার মন্ডলের ছেলে আরিফুল (৩০),  মৃত মস্ত আলী মন্ডলের ছেলে এনামুল হক (৪০), বাদল আলীর ছেলে জমজম (৩৫), খদর আলীর ছেলে সুমা চাঁন মন্ডল (৩২), আজিবর মন্ডলের ছেলে শামসুল (৩৮) ও একই গ্রামের মৃত সুফিয়ান মন্ডলর ছল ইউসুফ আলী (৪২)। আহতদের মধ্যে দুই জনকে আলমডাঙ্গা উপজলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, বকশীপুর গ্রামের ওই৬ গরু ব্যবসায়ী কুষ্টিয়ার বালিয়াপাড়া পশুহাট গরু বিক্রি করে ভটভটি গাড়ি যোগে বাড়ি ফিরছিলেন। রাত আনুমানিক ১১টার দিকে তারা বাদমাজু-বকশীপুর গ্রামে পৌছালে ১০/১৫ জনের সংঘবদ্ধ একটি ডাকাত দল তাদের গতিরোধ করে। ডাকাতির শিকার এনামুল হক জানায়, কোন কিছু বুঝে উঠার আগেই ডাকাত সদস্যরা ধারালো অস্ত্র দিয়ে আমাদের উপর অতর্কিত হামলা শুরু করে। এতে করে আমিসহ আমার সাথে থাকা ৬জন গরু ব্যবসায়ী আহত হয়। এ সময় ডাকাত সদস্যরা আমার কাছে থাকা নগদ ৪ লাখ ৬০ হাজার টাকা ও সুমা চাঁনের কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়।চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মোমেন ডাকতির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত ডাকাত সদস্যদের গ্রফতার অভিযান চালানো হচ্ছে।
    সংবাদ প্রতিদিন বিডি /  আব্দুর রহমান(জসিম) চুয়াডাঙ্গা
    (Visited 16 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *