Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / অন্যান্য / ‘ব্লু হোয়েল’ আক্রান্ত কিশোর ঢাকা মেডিকেলে ভর্তি।। Songbad Protidin BD

‘ব্লু হোয়েল’ আক্রান্ত কিশোর ঢাকা মেডিকেলে ভর্তি।। Songbad Protidin BD

  • ১২-১০-২০১৭
  • 899a1ec30407cf544f1e8fe5ce67ff09-59dcb74b4320fসংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  রাজধানীর মিরপুরে ১৭ বছর বয়সী এক কিশোরকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, কৌতূহলবশত সে ব্লু হোয়েল খেলত। তার নির্দেশনা মানতে নিজের শরীরে ব্লেড দিয়ে ক্ষত করেছে সে। গেমটির শেষের স্টেজে সে আত্মহত্যার জন্য ঘুমের ওষুধ খায়। ওই কিশোর বর্তমানে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    চিকিৎসকরা বলেছেন, ওই কিশোরের ডান হাতে তারা ক্ষতচিহ্ন দেখতে পেয়েছেন। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে প্লাজমা (সাদা রক্ত) দেওয়া হয়েছে।

    ওই কিশোর বলেন, চ্যালেঞ্জিং হওয়ায় আমি গেমটি খেলা শুরু করি। নতুন নতুন চ্যালেঞ্জ ভালো লাগত। অ্যাডমিনরা অনেক সময় অপমান করে কথা বলত, আমাকে বোকা বলত। তাই আমি চ্যালেঞ্জগুলো পার করতাম। এখন একটু অসুস্থ বোধ করছি। আম্মুকে বলেছিলাম এখানে আনলে আমি ভালো হব না। তাও আমাকে নিয়ে এসেছে।

    ওই কিশোরের বাবা বলেন, গেম খেলতে খেলতে যেসব নির্দেশ এসেছিল তা মানতে গিয়ে সে অসুস্থ হয়ে যায়। এরপরই তাকে ঢামেকে নিয়ে আসি। এর চেয়ে বেশি কিছু বলতে পারব না।

    একটি আন্তর্জাতিক পত্রিকার বলছে, প্রাণঘাতী এই গেমটির ব্ল্যাকমেইলের শিকার হয়ে বিশ্বের বিভিন্ন দেশে প্রায় ১৮০ জন আত্মহত্যা করেছে। এ গেমের আসল অ্যাডমিন ফিলিপ বুদেকিন আটক করা হলেও বিভিন্ন দেশে এর অ্যাডমিন থাকায় তাদের কার্যক্রম বন্ধ করা সম্ভব হয়নি। ফলে গেমের প্রভাব এখন ছড়িয়ে পড়ছে সারা বিশ্বে।

    (Visited 21 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *