Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / গৃহায়ন অর্থায়ন মেলা শুরু ১৯ অক্টোবর ।। Songbad Protidin BD

গৃহায়ন অর্থায়ন মেলা শুরু ১৯ অক্টোবর ।। Songbad Protidin BD

  • ১১-১০-২০১৭
  • image-51978সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদক: দেশে প্রথমবারের মতো গৃহায়ন অর্থায়ন মেলা আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি)।

    রাজধানীর সোনারগাঁও হোটেলে তিন দিনব্যাপী এ মেলা আগামী ১৯ অক্টোবর শুরু হবে, চলবে ২১ অক্টোবর পর্যন্ত। মেলায় সার্বিক সহযোগিতা করবে আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)।

    বুধবার রাজধানীর পল্টনে বিএইচবিএফসি কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

    সংবাদ সম্মেলনে জানানো হয়, মেলা উপলক্ষে বিএইচবিএফসি পাঁচটি পণ্য নতুন আঙ্গিকে চালু করছে। এর মধ্যে রয়েছে, নগরবন্ধু, প্রবাসবন্ধু, পল্লীমা, আবাসন মেরামত ঋণ ও আবাসন উন্নয়ন ঋণ। সহজ শর্তে সিঙ্গেল ডিজিটে ঋণ প্রদান করা হবে। মেলা চলাকালীন সারা দেশে বিএইচবিএফসির সব অফিসে ঋণ আবেদনের ক্ষেত্রে আবেদন ও পরিদর্শন ফি ৫০% ছাড় দেয়া হবে। মেলায় ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানসহ আবাসন খাত সংশ্লিষ্ট বিভিন্ন কোম্পানি অংশ নেবে। দর্শনার্থীদের জন্য এ মেলা উন্মুক্ত থাকবে ।

    বিএইচবিএফসির ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্তী বলেন, গৃহায়ন সংশ্লিষ্ট সব প্রতিষ্ঠানকে এক ছাদের নিচে এনে আবাসন খাতে দেশি-বিদেশি বিনিয়োগ সৃষ্টি করাই গৃহায়ন অর্থায়ন মেলার মূল উদ্দেশ্য। এখানে একজন গ্রাহক তার পছন্দের ফ্লাট কিনতে পারবেন। একই সঙ্গে আবাসন খাতের বিভিন্ন ঋণ সুবিধা সম্পর্কে জানতে পারবেন।

    সংবাদ সম্মেলনে রিহ্যাবের ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরী শাওন এমপি, সহ-সভাপতি লিয়াকত আলী ভূইয়া, পরিচালক কামাল মাহমুদ ও শাকিল কামাল চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

    (Visited 15 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *