Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / রাজনীতি / প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার বাতিঘর : ওবায়দুল কাদের – Songbad Protidin BD

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার বাতিঘর : ওবায়দুল কাদের – Songbad Protidin BD

  • ০৭-১০-২০১৭
  • image-51721সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মানবতার বাতিঘর আখ্যা দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তার কারণেই বলপূর্বক বাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গারা বাংলাদেশে অশ্রয় পেয়েছে।

    যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে প্রায় তিন সপ্তাহের সফর শেষে দেশে ফেরার পর শনিবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

    ওবায়দুল কাদের বলেন, তার জন্যই এতোগুলো মানুষ আশ্রয় পেলো, নতুন জীবন পেলো। মানবতার বাতিঘর শেখ হাসিনা। তিনি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। জাতিসংঘের পাঁচ দফা দাবি তুলে ধরেছেন। দেশে ফিরে এসেছেন, আপনাকে অভিনন্দন।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর কমিটমেন্ট নিয়ে কাজ করেন বলেই তিনি সফল উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা মাদার অব হিউম্যানিটি। সুনামগঞ্জ থেকে সুন্দরবন, কুতুবদিয়া থেকে তেঁতুলিয়া সবখানে শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ সবাই। তিনি আরও আগেই আসতেন। অসুস্থতার কারণে একটু বিলম্ব হয়েছে। তবে সবসময়ই তিনি খোঁজ-খবর রেখেছেন। দেশের বাইরে বসে কাজও করেছেন।

    তিনি বলেন, প্রধানমন্ত্রী গভীর কমিটমেন্ট নিয়ে কাজ করেন। কেন এ কথা বলছি, তার কারণ আমি বলেছিলাম পদ্মাসেতুর এতো বড় একটা উদ্বোধন হতে যাচ্ছে, আপনি থাকবেন না? সেসময় তিনি নিজেই বলেছেন, আমার জন্য পদ্মাসেতুর কাজ এক মিনিটও থেমে থাকবে না। তার কাছে দেশের মানুষ ও অগ্রগতি সবার আগে।

    এর আগে সকাল ৯টা ২৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী। বিমান থেকে নেমে আসলে বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে আওয়ামী লীগ, বুদ্ধিজীবী, কেন্দ্রীয় ১৪ দল, সংবাদিক নেতৃবৃন্দ, খেলোয়ার ও ক্রিয়া নেতৃবৃন্দ, সম্মলিত সাংস্কৃতিক জোট, বাংলা একাডেমি, ঢাকা বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, ব্যাবসায়ী নেতারাসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানান।

    (Visited 32 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *