Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / রংপুর / সাতক্ষীরার তালায় স্ত্রীকে পুড়িয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী – Songbad Protidin BD

সাতক্ষীরার তালায় স্ত্রীকে পুড়িয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী – Songbad Protidin BD

  • ০১-১০-২০১৭
  • image-51290তালা প্রতিনিধি: সাতক্ষীরার তালায় মুন্নি খাতুন (২৫) নামে এক গৃহবধূকে পুড়িয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী।
    নিহত মুন্নি খাতুন তালা উপজেলার খলিশখালি ইউনিয়নের বাগমারা গ্রামের মুছা গাজীর স্ত্রী এবং দোহার গ্রামের মো. আলীবক্সের মেয়ে।

    রবিবার ভোর রাতে বাগমারা গ্রামের বাড়িতেই এ ঘটনা ঘটে এবং বেলা সাড়ে ১২ দিকে মুন্নি খাতুন মারা যান।

    এ ঘটনায় নিহতের শরীরের ৭৫ শতাংশ পুড়ে গিয়েছিলো বলে জানা গেছে। সাতক্ষীরার সার্কেল এসপি মো আতিকুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, স্বামী মুছা গাজী পলাতক রয়েছে।

    সূত্রে জানা যায়, এক সন্তানের জননী মুন্নি খাতুনকে প্রায় মারধর করত স্বামী মুছা। পারিবারিক কলহের জের প্রতিনিয়তই স্বামী মুছা তাকে বাপের বাড়িতে চলে যাবার জন্য চাপ সৃষ্টি করতো। অন্যথায় তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হতো।

    এক পর্যায়ে শনিবার রাতে দাম্পত্য কলহের জের ধরে স্বামী মুছা গাজী স্ত্রীকে মারধর করে। পরে রাতে খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়লে ভোর রাতে স্বামী মুছা গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে তাঁর স্ত্রীকে হত্যার চেষ্টা করে। এ সময় তার চিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

    সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরহাদ জামিল বলেন, গৃহবধূর মুন্নি খাতুনের শরীরের ৭৫ শতাংশ পুড়ে যায়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। রবিবার বেলা সাড়ে ১২ দিকে খুলনায় নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে সে মারা যায়।

    সাতক্ষীরা তালা উপজেলার পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন জানান, এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ থানায় মামলা কিংবা অভিযোগ করেনি। তবে নিহত গৃহবধূর স্বামী মুছা গাজীকে আটকের চেষ্টা চলছে।

    (Visited 23 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *