Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / রাজনীতি / প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষে আ.লীগের রিকশা-ভ্যান ও খাদ্য বিতরণ কর্মসূচি- Songbad Protidin BD

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষে আ.লীগের রিকশা-ভ্যান ও খাদ্য বিতরণ কর্মসূচি- Songbad Protidin BD

  • ২৮-০৯-২০১৭
  • image-50949সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির উদ্যোগে দুঃস্থ ও অসহায়দের মাঝে রিকশা-ভ্যান বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।
    বৃহস্পতিবার সকাল ৯টায় বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে এ আয়োজনের সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির চেয়ারম্যান এ. এফ. এম ফখরুল ইসলাম মুন্সী।
    বুধবার আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
    রিকশা-ভ্যান বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
    একই কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুর ১২টায় আজিমপুর এতিমখানায় এতিমদের মাঝে খাদ্য বিতরণ করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি।
    এছাড়াও পথ শিশুদের স্কুল মাদার অ্যান্ড চাইল্ড কেয়ার সোহরাওয়ার্দী উদ্যানে, ব্লাক অ্যান্ড হোয়াইট স্পেশালাইজড অটিস্টিক স্কুল নীলক্ষেত এবং মোহাম্মদপুরের আদাবরে ফ্যাসেস স্পেশাল স্কুলে খাদ্য বিতরণ করা হবে।
    সংবাদ সংগ্রহ ও প্রচারের জন্য সাংবাদিক বন্ধুদের উক্ত অনুষ্ঠানগুলোতে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানানো হয়েছে।
    (Visited 16 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *