Templates by BIGtheme NET
Home / সারাবাংলা / ঢাকা / সাভারে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত – Songbad Protidin BD

সাভারে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত – Songbad Protidin BD

  • ২২-০৯-২০১৭
  • image-50443আসাদুল আসাদ, সাভার প্রতিনিধি: সাভারে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে তেঁতুলঝোড়া এলাকার সিংগাইর শহীদ রফিক সেতুর ধলেশ্বরী নদীতে এ নৌকাবাইচ অনুষ্ঠিত হয়।

    নৌকাবাইচে বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা প্রায় ২৪টি নৌকা অংশ গ্রহণ করে। ধলেশ্বরী নদীর কেরানীগঞ্জ লংকার চড় এলাকা থেকে নৌকা বাইচ শুরু হয়ে প্রায় দুই কিলোমিটার এলাকা অতিক্রম করে শহীদ রফিক সেতুতে গিয়ে শেষ হয়।

    প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ঢাকার নবাবগঞ্জ থেকে আসা মাসুদ রানার নৌকা। আর রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে নবাবগঞ্জ থেকে আসা বাংলার ঐতিহ্যবাহী নৌকা।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম (এমপি)। প্রতিযোগিতায় চ্যাম্পিয়নকে একটি পালসার মোটরসাইকেল ও রানার্স আপের হাতে একটি ফ্রিজ তুলে দেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কণ্ঠ শিল্পী মমতাজ বেগম (এমপি)।

    এসময় তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা,বিশিষ্ট ব্যবসায়ী আমান উল্লাহ সরকার, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক,হেমায়েতপুর পূর্বহাটি এলাকার বিশিষ্ট ব্যবসায়ী আমান উল্লাহ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

    (Visited 15 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *