Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / ময়মনসিংহ / ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ – Songbad Protidin BD

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ – Songbad Protidin BD

  • ১৯-০৯-২০১৭
  • image-50165সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদক: ময়মনসিংহের গৌরিপুর উপজেলার ৯নং ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুন নূর খোকার বিরুদ্ধে কোটি কোটি টাকার আত্মসাতের অভিযোগ করেছেন ইউপি সদস্যরা। মঙ্গলবার বিকালে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ভাংনামারী ইউপি সদস্যরা চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা আত্মসাৎসহ বিভিন্ন অনিয়মের চিত্র তুলে ধরেন।

    সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু তাহের বলেন, চেয়ারম্যান মফিজুন নূর খোকা আমাদের কাছে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে তা রেজুলেশন আকারে প্রকাশ করে বিভিন্ন বরাদ্দ নিজ নামে হাতিয়ে নেন, যা আমরা পরে অবগত হই। উনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর মাত্র একদিন ইউনিয়ন পরিষদ অফিসে আসেন। তিনি বেআইনিভাবে নাপ্তের আলগী বাজারে বসে তার কার্যক্রম পরিচালনা করেন।

    আবু তাহের চেয়ারম্যানের অর্থকেলেংকারী বিভিন্ন প্রমাণ পেশ করে বলেন, এ পর্যন্ত দুই কোটি টাকার বেশি আত্মসাৎ করেছেন এই চেয়ারম্যান। ভাংনামারী ইউনিয়ন নাপ্তের আলী স্কুল অ্যান্ড কলেজের হাফ বিল্ডিং নির্মাণ, নাপ্তের আলগী স্কুল অ্যান্ড কলেজের দুটি টয়লেট ও একটি নলকূপ স্থাপন এবং নাপ্তের আলী স্কুল এন্ড কলেজের উন্নয়ন বরাদ্দ নামে বিপুল টাকা আত্মসাৎ করেছেন। অথচ বাস্তবে এই নামে কোনো স্কুল বা প্রতিষ্ঠান নেই।

    অপর ইউপি সদস্য আহসান হাবীব মালিক বলেন, বিভিন্ন ভূয়া নামে চেয়ারম্যান টিআর ও কাবিখা বরাদ্দ নেন। বাস্তবে এইসব প্রক্লপের কোনো অস্তিত্ব নেই।

    চেয়ারম্যানের বিরুদ্ধে লিখিত অভিযোগ স্থানীয় সংসদ সদস্য ও জেলা প্রশাসকের নিকট দেয়া হয়েছে বলেও বক্তারা জানান।

    সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন ইউপি সদস্য ফেরদৌসি বেগম, আব্দুল বারেক, গিয়াস উদ্দিন, ঝুমা আক্তার।

    (Visited 20 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *