Templates by BIGtheme NET
Home / জাতীয় / সেই সিদ্দিকুর পেলেন টেলিফোন অপারেটরের চাকরি – Songbad Protidin BD

সেই সিদ্দিকুর পেলেন টেলিফোন অপারেটরের চাকরি – Songbad Protidin BD

  • ১৩-০৯-২০১৭
  • 20170913162115সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  পরীক্ষার দাবিতে আন্দোলনে নেমে পুলিশের টিয়ার শেলের আঘাতে চোখ হারানো সেই সিদ্দিকুর রহমান পেলেন টেলিফোন অপারেটরের চাকরি।

    বুধবার স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সচিবালয়ে সরকারি তিতুমীর কলেজের ছাত্র সিদ্দিকুরের হাতে নিয়োগপত্র তুলে দেন। তিনি সরকারি প্রতিষ্ঠান এসেনশিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডে নিয়োগ পেয়েছেন।

    নিয়োগের শর্ত অনুযায়ী, সিদ্দিকুরকে টেলিফোন অপারেটর পদে এক বছরের জন্য অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেয়া হয়েছে। এসময় তিনি মাসে মূল বেতন পাবেন ১৩ হাজার টাকা। সঙ্গে আনুষাঙ্গিক সুযোগ-সুবিধা পাবেন। একবছর পর চাকরি স্থায়ী হলে তার মূল বেতন হবে ২৩ হাজার টাকা।

    নিয়োগপত্র প্রদানকালে স্বাস্থ্যমন্ত্রী বলেন, “‘ঘটনাটি অনেক কষ্টের ও বেদনাদায়ক। তবে সরকারের প্রতিশ্রুতি অনুযায়ী চাকরি দিতে পারাটা স্বস্তিদায়ক। সিদ্দিকুরের প্রতি সরকারের নজর থাকবে। সিদ্দিকুরের এ চাকরি করতে কোনও সমস্যা হবে না।”

    এসময় আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী, এসেনশিয়াল ড্রাগস কোম্পানির এমডি, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক, স্বাস্থ্য সুরক্ষা বিভাগের সচিব প্রমুখ।

    উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত সাত কলেজের সময়সূচিসহ পরীক্ষার তারিখ ঘোষণার দাবিতে গত ২০ জুলাই শাহবাগে আন্দোলনে গিয়ে পুলিশের টিয়ার শেলের আঘাতে সিদ্দিকুর রহমানের দুই চোখ ক্ষতিগ্রস্ত হয়। পরে জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসা শেষে গত ২৭ জুলাই উন্নত চিকিৎসার জন্য তিনি ভারতে যান। চিকিৎসা শেষে গত ১১ আগস্ট দেশে ফেরেন সিদ্দিকুর।

    (Visited 16 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *