Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / ঢাকা / মুন্সীগঞ্জে মাজারে ২ নারীর গলাকাটা লাশ উদ্ধার – Songbad Protidin BD

মুন্সীগঞ্জে মাজারে ২ নারীর গলাকাটা লাশ উদ্ধার – Songbad Protidin BD

  • ১৩-০৯-২০১৭
  • Munshiganj-Murder20170913115218মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ  মুন্সীগঞ্জ সদর উপজেলায় একটি মাজার থেকে দুই নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

    বুধবার সকালে ভিটিকান্দি গ্রামের হজরত শাহ সুলায়মান ন্যাংটার মাজার থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর এ তথ্য জানান।

    নিহতরা হলেন – মাজারের খাদেম আমেনা বেগম (৭০) ও তাজেল খাতুন (৫০) নামে এক ভক্ত। ওসি বলেন, “সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে মাজারের ভেতরে দুই নারীর লাশ দেখতে পায়। তাদের গলা কেটে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডে কে বা কারা জড়িত সে বিষয়ে কিছু যায়নি। ঘটনার তদন্ত করা হচ্ছে।

    অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান বলেন, “মঙ্গলবার রাতের কোনো একসময় তাদের হত্যা করা হয়। ঘটনাস্থল থেকে মানিব্যাগসহ কিছু আলামত জব্দ করা হয়েছে।

    ওসি আলমগীর বলেন, “নিহত আমেনা মাজারের খাদেম ছিলেন। এখানে প্রতি বৃহস্পতিবার জিকির হয়। এ উপলক্ষে বিভিন্ন জায়গা থেকে লোকজন আসে। তাজেল খাতুন মঙ্গলবার ঢাকা থেকে এই মাজারে আসেন। তিনি মাঝেমধ্যেই আসতেন বলে জানা গেছে।

    মুন্সীগঞ্জ পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর হোসনে আরা জানিয়েছেন, মাজারে জমির মালিক স্থানীয় মাসুদ কোতোয়াল আমেনাকে মা ডাকতেন। বছর পনের আগে রাস্তার পাশে মাটি ভরাট করে এখানে একটি ঘর তুলে ‘শাহ সুলায়মান ন্যাংটা’ লেখা সাইনবোর্ড টানানো হয়।

    সুলায়মান ন্যাংটা সম্পর্কে তিনি কিছু জানেন না বলে জানান। এলাকাবাসীও সুলায়মান ন্যাংটার পরিচয় সম্পর্কে কিছু বলতে পারেনি।

    (Visited 16 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *