Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / আইন ও অপরাধ / খালেদা জিয়ার ১১ মামলার শুনানি আগামী ১৫ অক্টোবর – Songbad Protidin BD

খালেদা জিয়ার ১১ মামলার শুনানি আগামী ১৫ অক্টোবর – Songbad Protidin BD

  • ১২-০৯-২০১৭
  • Begum-ziaসংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহসহ নাশকতার ১১ মামলায় হাজির হওয়ার তারিখ আগামী ১৫ অক্টোবর পরবর্তী শুনানির তারিখ ধার্য করেছে আদালত। আজ মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক হাফিজুর রহমান আসামিপক্ষের সময়ের আবেদন মঞ্জুর করে এ দিন ধার্য করেন।

    খালেদা জিয়ার আইনজীবী জয়নুল আবেদীন মেজবাহ বলেন, খালেদা জিয়া চিকিৎসার জন্য দেশের বাইরে রয়েছেন। এজন্য তিনি আদালতে হাজির হতে পারেননি। এ ছাড়া মামলাগুলোর মধ্যে রাষ্ট্রদ্রোহসহ অধিকাংশ মামলা হাইকোর্ট স্থগিত করেছেন জানিয়ে শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করি। শুনানি শেষে আদালত সময়ের আবেদন মঞ্জুর করে পরবর্তী শুনানির তারিখ ১৫ অক্টোবর ঠিক করেছেন।

    খালেদা জিয়ার বিরুদ্ধে নাশকতার ১১টি মামলার মধ্যে আটটি দারুস সালাম ও দুটি যাত্রাবাড়ী থানায় দায়েরকৃত। আজ ১০ মামলার অভিযোগ গঠনের শুনানি এবং যাত্রাবাড়ী থানার একটি মামলায় অভিযোগপত্র গ্রহণের দিন ধার্য ছিল। কিন্তু অধিকাংশ মামলা উচ্চ আদালতের আদেশে স্থগিত রয়েছে বলে সময়ের আবেদন করেন খালেদা জিয়ার আইজীবীরা। শুনানি শেষে আদালত তা মঞ্জুর করে।

    খালেদা জিয়ার বিরুদ্ধে নাশকতার ১১টি মামলার মধ্যে আটটি দারুস সালাম ও দুটি যাত্রাবাড়ী থানায় দায়েরকৃত।অধিকাংশ মামলা উচ্চ আদালতের আদেশে স্থগিত রয়েছে উল্লেখ করে আদালতের কাছে সময়ের আবেদন করেন খালেদা জিয়ার আইজীবীরা। আদালত আবেদন মঞ্জুর করে ওই দিন ধার্য করেন।

    (Visited 19 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *