Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / কাকে একহাত নিলেন বুবলি! – Songbad Protidin BD

কাকে একহাত নিলেন বুবলি! – Songbad Protidin BD

  • ১০-০৯-২০১৭
  • image-49256বিনোদন প্রতিবেদক: সময়ের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলি। সম্প্রতি তিনি ভীষণ খেপেছেন। আর সেই ক্ষোভের কথা নিজের ফেসবুক পেজে প্রকাশ করেছেন। তবে যার ওপর তিনি এতো ক্ষিপ্ত, তার নাম প্রকাশ করেননি। নাম প্রকাশ না করেও স্টাটাসে তাকে একহাত দিয়েছেন বুবলি। ‘রংবাজ’ নায়িকার সেই ফেসবুক পোস্টটি এখন রীতিমতো ভাইরাল। পাঠকদের জন্য পোস্টটি হুবহু তুলে ধরা হলো।

    পোস্টে বুবলি লিখেছেন, ‘আমাকে নিয়ে আর কত ষড়যন্ত্র করবি? আর কত ক্ষতি করার চেষ্টা করবি? মানুষকে দিয়ে আমার বিরুদ্ধে আর কত ছোটলোকি করাবি? আর কত ধোঁকা দিবি মানুষকে? তোর মুখের ভাষা, কথাবার্তা, আচার আচরণ, হাসি দেখলেই মানুষ বোঝে, তুই কোন ক্যাটাগরির।’

    এই চিত্রনায়িকা আরও লেখেন, তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বলার রুচিও নেই, তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বললে তো ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা হবে তোর। আর আমার মনে হয় কিছু মানুষ জানে তোর ব্যাপারে যে তুই আসলে কি? কোন যোগ্যতায় তুই আমাকে নিয়ে কথা বলিস?

    আমাকে নিয়ে সারাক্ষণ পড়ে থাকিস? নিজেকে আলোচনায় রাখতে? রাখ এটাই পারবি তুই। সত্যিকে মিথ্যা আর মিথ্যাকে সত্যি বানিয়ে অট্টহাসি দিয়ে বাজে কথা বলে। মানুষকে ব্ল্যাকমেইল করে হাত করে তাদের ক্ষতি করাই তোর কাজ।

    করতে থাক, আল্লাহ আছেন একজন, তবে একটা কথা মনে রাখিস জোর করে আর ছোটলোকই করে, ব্ল্যাকমেইল করে অন্যের ক্ষতি করে, হিংসামি করে কখনই কিছু হয় না। হয় হয়তো সাময়িক, কিন্তু স্থায়ী না।

    সময়ের জনপ্রিয় এই চিত্রনায়িকা লিখেছেন, কথায় আছে কুকুর মানুষকে কামড়ালে, মানুষ কুকুরকে কামড়ায় না, তাই তোর কাজই কামড়ানো। ছোটলোক কোথাকার তোর নাম উচ্চারণ করারও রুচি নেই, ছি!

    বুবলির এমন স্ট্যাটাস দেয়ার পর ফেসবুকে তা ভাইরাল হয়ে যায়। তবে ফেসবুকে যে ভাষায় তিনি কথা বলেছেন, তা কোনোভাবেই ঠিক হয়নি বলে মন্তব্য করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই।

    নাম প্রকাশ না করার শর্তে দেশের জনপ্রিয় একজন শীর্ষ চিত্রনায়িকা বলেন, ‘নিজেকে অনেক শিক্ষিত দাবি করা এই নায়িকা ফেসবুকে যদি এই ভাষায় কথা বলেন, তার শিক্ষা আর রুচি নিয়ে প্রশ্ন চলে আসে। আর তার যদি সৎ সাহস থাকে, তাহলে তিনি নামটা বলে দিতে পারতেন। আমার মনে হয়, তিনি কোনো কারণে হতাশায় নিমজ্জিত হয়ে আছেন। তাই এমন আবোলতাবোল কথা বলছেন।’

    (Visited 22 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *