Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / বরিশাল / পটুয়াখালীতে তরুণীকে তুলে নিয়ে গণধর্ষণ – Songbad protidin BD

পটুয়াখালীতে তরুণীকে তুলে নিয়ে গণধর্ষণ – Songbad protidin BD

  • ০২-০৯-২০১৭
  • imagesপটুয়াখালী প্রতিনিধি: তরুণীকে (১৯) রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। ওই তরুণী বাদী হয়ে দুপুরে পাঁচজনের বিরুদ্ধে থানায় মামলাটি করেন।

    শনিবার ঈদের দিন সকালে পটুয়াখালীর বাউফলেএ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কবির হোসেন (২৮) নামে এক ব্যক্তিকে স্থানীয় লোকজন পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

    স্থানীয় লোকজন, পুলিশ ও মামলার সূত্রে জানা গেছে, ওই তরুণীর মা পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তরুণীটি তার মায়ের সঙ্গেই ছিলেন। শনিবার ভোরে তিনি হাসপাতাল থেকে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা হন। তিনি ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে যাওয়ার পথে পাঁচ যুবক মোটরসাইকেলটির গতি রোধ করেন। তারা তরুণীর মুখ চেপে ধরে তুলে নিয়ে যান।

    পরে আধা কিলোমিটার দূরের এক পরিত্যক্ত ভিটায় নিয়ে তাকে ধর্ষণ করে পাষণ্ড যুবকেরা। তরুণীর চিৎকারে স্থানীয় কয়েকজন যুবক এগিয়ে গেলে ওই পাঁচ যুবক পালানোর চেষ্টা করে। তখন কবিরকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে কবির দাবি করে, সে ধর্ষণের সঙ্গে জড়িত নয়। তার স্বীকারোক্তি অনুযায়ী ঘটনার সঙ্গে জড়িত চার সন্দেহভাজন হলো, জাফর গাজী (৩০), মিজান সরদার (২৪), সিদ্দিক (৩০) ও মনজু (২৮)। তারা সবাই ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক।

    বাউফল থানার ওসি আযম খান ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তরুণী পাঁচজনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছেন। একজনকে গ্রেফতার দেখানো হয়েছে। বাকি চারজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। তরুণীর পরীক্ষা-নিরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

    এর আগে গত ২৫ আগস্ট রাতে বগুড়া থেকে বাসে করে ময়মনসিংহ যাওয়ার পথে রূপা খাতুন নামের বেসরকারি প্রতিষ্ঠানের এক কর্মীকে ধর্ষণের পর ঘাড় মটকে হত্যা করে টাঙ্গাইলের মধুপুরের বনে ফেলে দেয়া হয়।

    পরে ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করে পুলিশ।

    (Visited 18 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *