Templates by BIGtheme NET
Home / ফেনী / ফেনীতে জেলা যুবদল নেতা আবুল কালামসহ বিপুল সংখ্যক নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান – Songbad Protidin BD

ফেনীতে জেলা যুবদল নেতা আবুল কালামসহ বিপুল সংখ্যক নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান – Songbad Protidin BD

  • ০১-০৯-২০১৭
  • IMG_0041ফেনী বিশেষ প্রতিনিধিঃ  ফেনী জেলা যুবদলের সদস্য আবুল কালামসহ যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন।বৃহস্পতিবার সকালে বিরিঞ্চি ঈদগাহ মাঠে আয়োজিত অনুষ্ঠানে ফেনী -২ এর সাংসদ নিজাম উদ্দিন হাজারির হাতে ফুল দিয়ে কালাম ও তার অনুসারীরা আওয়ামীলীগে যোগদান করেন।

    জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা এবং ফেনী-২ এর সাংসদ নিজাম উদ্দিন হাজারির নেতৃত্বকে ভালবেসে আবুল কালাম ও বিপুল সংখ্যক যুবদল কর্মী আওয়ামীলীগে যোগদান করেন।

    এব্যাপারে ফেনী জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন খন্দকার জানান,আবুল কালাম জেলা যুবদলের সাধারন সদস্য। তার বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগে যখনই বহিস্কার সিদ্ধান্ত নেওয়ার প্রস্তুতি চলছে ।ঠিক তখনই বিষয়টি সে বিষয়টি জানতে পেরে তার কয়েকজন অনুসারী নিয়ে অন্যদলে যোগ দিয়েছে। এতে করে জেলা যুবদলের তেমন কোন ক্ষতি হবেনা।

    এ ব্যাপারে বিএনপি নেতা আতাউল হক অশ্রু বলেন,  রাজনীতিতে পদত্যাগ, বহিস্কার, দল বদল এইগুলো থাকবে , এটা কোন বিষয় নয়। কালাম যুব দলের একজন সাধারণ সদস্য ছিল। তাই এটা কোন ভাবনার বিষয় নয়। সময় হলে হয়তো আবার ফিরে আসবে।

    যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুর রহমান বিকম, ফেনী জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন,ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফেনী জেলা যুবলীগের সাধারন সম্পাদক বাবু শুসেন চন্দ্র শীলসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

    (Visited 81 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *