Templates by BIGtheme NET
Home / ফেনী / ফেনীতে ভুল চিকিৎসায় নবজাতকসহ মায়ের মৃত্যুর অভিযোগে মিশন হাসপাতাল বন্ধ – Songbad Protidin BD

ফেনীতে ভুল চিকিৎসায় নবজাতকসহ মায়ের মৃত্যুর অভিযোগে মিশন হাসপাতাল বন্ধ – Songbad Protidin BD

  • ২৪-০৮-২০১৭
  • DSC02906-400x225ফেনী বিশেষ প্রতিনিধিঃ  ফেনীতে ভুল চিকিৎসায় নবজাতকসহ মায়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে শহরের মিশন হাসপাতালে এ ঘটনা ঘটে। মৃত মা মুক্তা আকতার (৩৫) ওমান প্রবাসী হারুনার রশিদের স্ত্রী।

    বৃহস্পতিবার সকালে সিভিল সার্জন ডা.শাহরিয়ার কবির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পিকেএম এনামুল করিমের উপস্থিতে মিশন হাসপাতাল বন্ধ করা কথা বলেন। এর আগে তিনি হাসপাতালের সকল চিকিৎসারত রোগীদের ফেনী সদর হাসপাতাল ও অন্যন্য হাসপাতালে স্থানান্তর করেন। এসময় হাসপাতালের দায়িত্বরত সকলে পালিযে যায়।

    মৃতের স্বজন কফিল উদ্দিন জানান, বুধবার রাতে প্রসব বেদনা উঠলে মুক্তা আকতারকে মিশন হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় হাসপাতালে কোনো চিকিৎসক ছিলেন না। নার্সরা স্বাভাবিকভাবে বাচ্চা প্রসব করার চেষ্টা করলে রাত ৩টায় মুক্তা মৃত বাচ্চা প্রসব করেন এবং তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

    এক পর্যায়ে তার রক্তক্ষরণ শুরু হলে তাকে সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।সদর হাসপাতালে আরএমও অসীম কুমার জানান, মুক্তা আকতারকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্ত করা হবে।মিশন হাসপাতালের নির্বাহী পরিচালক মো. শাহাবুদ্দিন জানান, মুক্তা আকতারের চিকিৎসায় অবহেলা হয়নি। তিনি মৃত বাচ্চা প্রসব করে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

    প্রত্যক্ষদর্শীরা জানায়, ভুল চিকিৎসায় নবজাতকসহ মায়ের মৃত্যুর অভিযোগে মৃতের স্বজনরা হাসপাতালে হামলা চালিয়ে ভাংচুর করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।ফেনী সদর থানার ওসি রাশেদ খান চৌধুরী জানান, বিক্ষুব্ধ লোকজনদের হটিয়ে দেওয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

    (Visited 30 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *