সংবাদ প্রতিদিন বিডি

সংবাদ প্রতিদিন বিডি

পিটার হাসের মুরব্বিদের সঙ্গে কথা হয়ে গেছে : কাদের

1 min read

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, পিটার হাসের মুরব্বিদের সঙ্গে কথা হয়ে গেছে। বিএনপির আর দৌড়াদৌড়ি করে লাভ নেই।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে রাজধানীতে শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, কারও কাছে পাত্তা না পেয়ে বিএনপি এখন আমেরিকার পেছনে ঘুরছে। তারা পিটার হাসের কাছে সকালে নাশতা, দুপুরে লাঞ্চ এবং রাতে ডিনার করতে যায়। আমি জানি না পিটার হাস তাদের কী স্বপ্ন দেখিয়েছেন।

তিনি বলেন, পিটার হাস ভিসানীতি দেবেন, নিষেধাজ্ঞা দেবেন? কিন্তু পিটার হাসের অর্থাৎ মার্কিন মুরুব্বি আর উচ্চপর্যায়ের সঙ্গে আমাদের তলে তলে সব কথাবার্তা শেষ। পিটার হাস এখন আর কী করবেন?

আওয়ামী লীগের এই নেতা বলেন, সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন নিয়ে বিএনপিকে আর কোনো খেলা খেলতে দেওয়া হবে না। ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে লাভ নেই। দিল্লি বহু দূর, ক্ষমতা বহু দূর।

ওবায়দুল কাদের, এই দেশে নজিরবিহীন উন্নয়ন করেছেন শেখ হাসিনা। এই দেশে নজিরবিহীন নিরপেক্ষ নির্বাচন শেখ হাসিনাই করবেন। বঙ্গবন্ধুর কন্যা বেঁচে থাকলে এই দেশে নির্বাচন কেউ বন্ধ করতে পারবে না। বিএনপি নির্বাচনে না আসলে আমও যাবে, ছালাও যাবে।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার আজিমপুরের গোরস্থানে চিরনিদ্রায় শায়িত। ফখরুল সাহেব কি এখন গোরস্থান থেকে সেই লাশ টেনে আনবে? এই লাশে মুক্তি আসবে না।

সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *