Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / খুলনা / নড়াইলে আ.লীগ নেতার হাত-পায়ের শিরা কর্তন – Songbad Protidin BD

নড়াইলে আ.লীগ নেতার হাত-পায়ের শিরা কর্তন – Songbad Protidin BD

  • ০৩-০৮-২০১৭
  • image-44899নড়াইল প্রতিনিধি: এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাচুড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফর রহমানের (৬০) হাত-পায়ের শিরা কেটে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বনগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে।

    এলাকাবাসী সূত্রে জানা গেছে, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে নড়াইলের কালিয়া চাচুড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফর রহমানের সাথে একই এলাকার ওবায়দুর রহমানের বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকালে লুৎফর রহমান বাড়ি থেকে বের হয়ে বনগ্রাম এলাকায় পৌঁছালে ওবায়দুর রহমানের সমর্থকরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাত-পায়ের শিরা কেটে দেয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

    কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষ্ণপদ ঘোষ বলেন, আহত চাচুড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তির আওতায় আনতে হবে।

    কালিয়া থানার ওসি শেখ গনি মিয়া হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, চাচুড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান বাড়ি থেকে বের হয়ে বনগ্রম এলাকায় পৌঁছালে আগে থেকে ওৎপেতে থাকা কয়েকজন তাকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

    (Visited 29 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *