Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / রাজনীতি / সেনাবাহিনীর বিচারিক ক্ষমতা ছাড়া নির্বাচন সুষ্ঠ হবে নাঃ মির্জা ফখরুল – Songbad Protidin BD

সেনাবাহিনীর বিচারিক ক্ষমতা ছাড়া নির্বাচন সুষ্ঠ হবে নাঃ মির্জা ফখরুল – Songbad Protidin BD

  • ০১-০৮-২০১৭
  • image-44674সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদক: সেনাবাহিনীর বিচারিক ক্ষমতা ছাড়া নির্বাচন সুষ্ঠ হবে না- সুশীল সমাজের আলোচনায় এই বিষয়ই ওঠে এসেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

    মঙ্গলবার রাজধানীর শিশু কল্যাণ পরিষদের হল রুমে আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

    বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর মুক্তির দাবিতে এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে বরকত উল্লাহ বুলু মুক্তি পরিষদ।

    নির্বাচন কমিশনের ডাকা সংলাপে অংশ নিয়ে দেশের সুশীল সমাজের প্রতিনিধিরা যে মতামত দিয়েছেন তার সমর্থন জানিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সেই নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করতে হবে এবং তাদেরকে নির্বাচনকালীন ম্যাজিস্ট্রেসিয়াল ক্ষমতা দিতে হবে। যার মাধ্যমে এটাই প্রমাণিত হয় আমরা বিএনপি সঠিক।

    তিনি বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন এদেশে আর হবে না। সকল দলের অংশগ্রহণের মাধ্যমে নির্বাচন হতে হবে। অন্যথায় জনগণ সেই নির্বাচন করতে দেবে না। বিএনপি ও জনগণ নির্বাচনে অংশ নেবে না।

    তিনি আরও বলেন, বর্তমান নির্বাচন কমিশন গঠন করা হয়েছে জনগণকে ভুল বুঝিয়ে নীলনকশা বাস্তবায়নে এবং সিইসি ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি জনতার মঞ্চের লোক, নিরপেক্ষ নন। ফলে তার অধীনে নির্বাচন নিরপেক্ষ হবে না। হতে পারে না।

    প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নেতা রুহুল কবির রিজভী, হাবিব উন নবী খান সোহেল, হারুন অর রশিদ, আব্দুস সালাম আজাদ, মীর নেওয়াজ আলী নেওয়াজ, শফিউল বারী বাবু, কাদের গনি চৌধুরী প্রমুখ।

    (Visited 24 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *