Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / বিক্ষোভের ঝড় এখন তনুর নিজ উপজেলায়

বিক্ষোভের ঝড় এখন তনুর নিজ উপজেলায়

  • ২৭-০৩-২০১৬
  • কুমিল্লা : তনু হত্যার প্রতিবাদে দেশব্যাপী শুরু হওয়া আন্দোলনের ঝড় এখন তার জন্মস্থান কুমিল্লার মুরাদনগর উপজেলার বিভিন্ন এলাকায় শুরু হয়েছে। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের হাতে ব্যানার ও মুখে প্রতিবাদের ভাষা।

    হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মুরাদনগর উপজেলার গাজির হাটে মানববন্ধন ও সড়ক অবরোধ বিক্ষোভ মিছিল করেছে জাঙ্গাল বাদশাহ মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন স্কুল, সংগঠন ও নানা শ্রেণি-পেশার মানুষ।

    স্থানীয় সমাজসেবী সংগঠন ‘সমীকরণ’ ও ‘ঐতিহ্য কুমিল্লা’ আয়োজিত কর্মসূচির অংশ হিসেবে রোববার বেলা সাড়ে ১১টায় মুরাদনগরের গাজিরহাটে কোম্পানীগঞ্জ-নবীনগর সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। মিছিল শেষে তারা সড়কের একপাশে দাঁড়িয়ে মানববন্ধন করে।

    এ সময় ডা. নূর হোসেন জুয়েল, আবদুল বাতেন, আওয়ামী লীগ নেতা হাফেজ আহাম্মদ, গাজিরহাট বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান সুমন, বাদশাহ মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নাছির উদ্দিন নয়ন, বাঙ্গরা উমালোচন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হারিছ, ঐতিহ্য কুমিল্লার প্রতিষ্ঠাতা জাহাঙ্গীর আলম ইমরুল, সমীকরণের সভাপতি মো. মাহবুবুর রহমান মাসুক, সাধারণ সম্পাদক নাছির পিয়ালসহ এলাকার বিশিষ্টজনরা বক্তব্য দেন।

    বক্তারা দ্রুত তনু হত্যাকারীদের আটক ও বিচার দাবি জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বক্তারা বলেন, অপরাধী যেই হোক যেন ছাড় দেয়া না হয়।

    উল্লেখ্য, গত ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাস এলাকার পাওয়ার হাউস পানির ট্যাংকির কাছে সোহাগীর লাশ পাওয়া যায়। এ ব্যাপারে সোহাগীর বাবা কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। এ হত্যাকাণ্ডে এখনো পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি।

    এ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হচ্ছে।

    (Visited 13 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *