Templates by BIGtheme NET
Home / খেলাধুলা / মাশরাফি রংপুরে, মুশফিক রাজশাহীতে – Songbad Protidin BD

মাশরাফি রংপুরে, মুশফিক রাজশাহীতে – Songbad Protidin BD

  • ১৯-০৭-২০১৭
  • photo-1500387585স্পোর্টস ডেস্কঃ  বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাঠে গড়াবে আগামী নভেম্বর-ডিসেম্বরে। হাতে এখনো সময় বাকি অনেক। কিন্তু এরই মধ্যে ফ্র্যাঞ্চাইজরা মাঠে নেমে পড়েছে, দল গোছাতে শুরু করে দিয়েছে তারা। তা ছাড়া কোনো কোনো দল নিজেদের পছন্দের খেলোয়াড়দের দলভুক্তও করে ফেলেছে। সবার আগে দলগুলোর আগ্রহ আইকন খেলোয়াড়দের দিকে। এবার আইকন খেলোয়াড়দের মধ্যে কেউ কেউ দলবদল করেছেন।

    বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা গতবারের ক্লাব কুমিল্লা ভিক্টোরিয়ানসে থাকছেন না, তা আগেই অনুমেয় ছিল। শেষ পর্যন্ত তা হয়েছেও। কুমিল্লা ছেড়ে এবার তিনি যোগ দিয়েছেন রংপুর রাইডার্সে। নতুন ফ্র্যাঞ্চাইজের অধীনে রংপুর এবার ভালো দল গড়ছে। তাই কুমিল্লা আইকন খেলোয়াড় হিসেবে দলে ভিড়িয়েছে গতবার চিটাগাং ভাইকিংসে খেলা তামিম ইকবালকে।

    বেশ কয়েকদিন ধরে আলোচনায় এসেছে বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিমের নাম। কর্মকর্তাদের সঙ্গে তিক্ততার কারণে এবার তিনি বরিশাল বুলস ছেড়ে যোগ দিয়েছেন রাজশাহী কিংসে। রাজশাহীর গতবারের আইকন সাব্বির রহমান অবশ্য এখনো দল পাননি। দল পাননি ওপেনার সৌম্য সরকারও।

    বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান তাঁর গতবারের দল ঢাকা ডায়নামাইটসে থেকে গেছেন। তেমনি খুলনা টাইটানসে থাকছেন অভিজ্ঞ ব্যাটসম্যান মাহমুদউল্লাহ।

    বিপিএল গভর্নিং কাউন্সিল সূত্রে জানা গেছে, এবার নতুন আইকন খেলোয়াড় হতে পারেন তরুণ পেসার মুস্তাফিজুর রহমান। তবে তিনি কোন দলে খেলছেন সেটা এখনো জানা যায়নি। বিপিএলে আবার ফিরছে সিলেট। তারা এখনো কাউকে দলভুক্ত করেনি।

    (Visited 23 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *