Templates by BIGtheme NET
Home / জাতীয় / উত্তরায় ৩ ভবনে আগুন, দু’জনের লাশ উদ্ধার – Songbad Protidin BD

উত্তরায় ৩ ভবনে আগুন, দু’জনের লাশ উদ্ধার – Songbad Protidin BD

  • ০৩-০৭-২০১৭
  • image-40789সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদক: রাজধানীর উত্তরায় পাশাপাশি তিনটি ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। সোমবার ভোর ৫টার দিকে লাগা আগুন ছয় ঘণ্টা পর সকাল ১০টার দিকে নিয়ন্ত্রণে আসে। পরে হোটেল সি সেলের ৩০২ নম্বর কক্ষ থেকে এক নারীসহ দু’জনের লাশ উদ্ধার করা হয়। তবে তাদের পরিচয় জানা যায়নি।

    ফায়ার সার্ভিস সদর দফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা এনআই জসিম জানান, ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিটের চেষ্টায় সকাল ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। পরে সি সেল হোটেল থেকে দু’জনের লাশ উদ্ধার করা হয়। লাশ দুটি ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। ভবনে আর কেউ হতাহত আছেন কি না তা দেখা হচ্ছে।

    সোমবার ভোর ৫টায় উত্তরা ৪ নম্বর সেক্টরের রাজলক্ষ্মী ভবনের বিপরীত দিকে রাস্তার পূর্বপাশে চারতলা সি-শেল রেস্তোরাঁর তিনতলায় প্রথম আগুন লাগে। পরে তা পাশের ছয়তলা সি-শেল আবাসিক হোটেল ও তার পাশের এ কে টাওয়ারে ছড়িয়ে পড়ে।

    ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন) মেজর শাকিল নেওয়াজ জানান, অগ্নিকাণ্ডে সি সেল রেস্তোরাঁ ও পার্টি সেন্টার বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। সি সেলের নিচতলা বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। ওই রেস্তোরাঁয় অতিরিক্ত ডেকোরেশন ও ফলস সিলিং থাকায় ক্ষয়ক্ষতি বেশি হয়েছে।

    (Visited 11 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *