Templates by BIGtheme NET
Home / ফেনী / ফেনীতে এক প্রতিষ্ঠানকে ১৫ মিলিয়ন টাকা ঋণ দিল মাইডাস ফাইন্যান্সিং লিমিটেড- Songbad Protidin BD

ফেনীতে এক প্রতিষ্ঠানকে ১৫ মিলিয়ন টাকা ঋণ দিল মাইডাস ফাইন্যান্সিং লিমিটেড- Songbad Protidin BD

  • ২৩-০৬-২০১৭
  • Midas-Financing-Limitedফেনী বিশেষ প্রতিনিধিঃ ফেনী পিভিসি ডোর উৎপাদনকারী প্রতিষ্ঠান মেসার্স জুয়েল ট্রেডার্সকে ১৫ মিলিয়ন টাকা ঋণ দিয়েছে মাইডাস ফাইন্যান্সিং লিমিটেড ফেনী শাখা।  ২০ জুন মাইডাস ফাইনান্সিং লিমিটেড ফেনী অফিসে এই ঋণের চেক হস্তান্তর করা হয়। ফেনী শাখার ব্যবস্থাপক এমরান হোসেন চৌধুরী (তুহিন) মেসার্স জুয়েল ট্রেডার্স এর স্বত্তাধীকারী মোঃ মেহেদী হাসান জুয়েলের হাতে এই চেক তুলে দেন। এসময় ফেনী শাখার নির্বাহী কর্মকর্তা মোঃ আক্রামুজ্জামান মজুমদার, প্রজেক্ট অফিসার মোঃ সাইফুল ইসলাম,কর্মকর্তা মোঃ মাজেদুল ইসলাম ও মুশফিকুর রহমান।

    এই প্রকল্পটির কর্মকর্তা হিসেবে দায়িত্বে ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মাইডাস ফাইন্যান্সিং লিমিটেড এর কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম। তিনি সংবাদ প্রতিদিন বিডিকে বলেন, ‘উদ্যোক্তাদের প্রকৃত বন্ধু’ এই স্লোগানকে সামনে নিয়ে মাইডাস ফাইন্যান্সিং লিমিটেড ফেনী শাখা নিয়মিত কার্যক্রম অব্যাহত রেখেছে। প্রকৃত উদ্যোক্তাদের পাশে দাঁড়ানোই আমাদের প্রধান উদ্দেশ্য। ঋণ গ্রহীতা মেসার্স জুয়েল ট্রেডার্স এর স্বত্তাধীকারী মোঃ মেহেদী হাসান জুয়েল বলেন, বিগত ১০ (দশ) বছর বিভিন্ন ব্যাংকের সাথে ব্যাংকিং করে আসছি।

    মাইডাস ফাইন্যান্সিং লিমিটেড সেবার দিক থেকে অত্যান্ত চমৎকার একটি আর্থিক প্রতিষ্টান তাই তাদের থেকে ঋণ গ্রহন করেছি। ঋনের সার্বিক দিক নির্দেশনায় ছিলেন ফেনী শাখার ব্যবস্থাপক এমরান হোসেন চৌধুরী (তুহিন)। তিনি আমদেরকে জানান ক্ষুদ্র ও মাঝারি শিল্প যেখানে কর্মসংস্থান সৃষ্টি হয় এবং দেশের উৎপাদনশীল শিল্প বিকাশে সহায়ক আমরা তাদের পাশে সব সময় আছি । আমরা প্রকৃত পক্ষে সংগ্রামী উদ্যোক্তাদের সাহস যোগিয়ে থাকি। তিনি আরো বলেন, আমরা বিশ্বাস করি সততা, পরিশ্রম, অভিজ্ঞতা এবং দুরদর্শী সম্পূর্ন উদ্যেক্তারাই বাংলাদেশের শিল্পকে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছিয়ে নিয়ে যাবে। আমাদের লক্ষ্য ঋণ বিতরনের পর তা সঠিক কাজে ব্যবহার হয়েছে কিনা।

    মাইডাস ফাইন্যান্সিং লিমিটেড এর ঋণ কার্যক্রমের মধ্যে রয়েছে গৃহ নির্মান, মহিলা উদ্যোক্তা ঋণ, গাড়ী ঋণ, এস.এম,ই ঋণ ও কর্পোরেট ঋণ। এছাড়াও অন্যান্য কার্যক্রমের মধ্যে রয়েছে মাসিক, ত্রৈমাসিক সঞ্চয় প্রকল্প, দি’গুন, তিনগুন ও বিভিন্ন মেয়াদী ৩, ৬, ৯, ১২ মাস ও তদর্র্ধ্যে সময়ে আমানত গ্রহন করা হয় যা বাংলাদেশ ব্যাংক কর্তৃক অনুমোদিত ও নিয়ন্ত্রিত এবং অন্যান্য সেবা প্রদান করা হয়।

    (Visited 105 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *