Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / ঢাকা / ‘সিংড়ায় ৩শ কোটি টাকা ব্যয়ে হাইটেকপার্ক নির্মাণ’ – Songbad Protidin BD

‘সিংড়ায় ৩শ কোটি টাকা ব্যয়ে হাইটেকপার্ক নির্মাণ’ – Songbad Protidin BD

  • ১৮-০৬-২০১৭
  • image-39247সিংড়া প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ‘গত ৩৮ বছরে সিংড়ায় যে উন্নয়ন হয়নি, বর্তমান সরকারের ৮ বছরে তার থেকে বেশি উন্নয়ন হয়েছে। উন্নয়নের এই ধারাবাহিকতায় ৩শ কোটি টাকা ব্যয়ে সিংড়ায় হাইটেক পার্ক ও ইনকিবিউটর সেন্টার নির্মিত হবে। ফলে এই এলাকায় ব্যাপক উন্নয়ন হবে।’

    নাটোরের সিংড়া উপজেলায় রবিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বিভিন্ন সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

    মন্ত্রী বলেন, দেশের ও জনগণের কল্যাণে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ১৮ ঘন্টা কাজ করেন। তাই আমাদেরও বসে থাকার সময় নেই। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরতে হবে। একই সাথে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে সবাইকে কাজ করতে হবে।

    বার্ষিক উন্নয়ন কর্মসূচির (এডিপি) অর্থায়নে ও উপজেলা পরিষদের বাস্তবায়নে কৃষি কাজের সহায়তার জন্য ১০০ জন দুস্থ কৃষকের মাঝে স্প্রে মেশিন, ৪২ দুস্থ মহিলাকে সেলাই মেশিন, ৪০ শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র, ৩৯টি সেলিং ফ্যান, ২০০ ফুটবল, ২৬টি ভলিবল, ১৩ সেট জার্সি, ২৫টি ক্রিকেট সেট, ৪০টি পরিবারকে টিউবয়েল, ৩৬ বান্ডিল ঢেউটিন, ১৬টি পরিবারের মাঝে নৌকা, ১৮টি পরিবারের মাঝে জাল বিতরণ করেন।

    এছাড়াও সকাল সাড়ে ৮টায় উপজেলা কৃষি হলরুমে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে উপজেলায় ঝড়ে ক্ষতিগ্রস্থ ৮৭০টি পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল ও অনুদানের চেক বিতরণ করেন।

    এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, জিএ সরকারি কলেজের অধ্যক্ষ আতিকুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৈয়দ আরিফুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ,চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভোলা, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন প্রমুখ।

    (Visited 21 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *