Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / এমপিদের ফেসবুক-টুইটার চালানো শেখাবে আ.লীগ – Songbad Protidin BD

এমপিদের ফেসবুক-টুইটার চালানো শেখাবে আ.লীগ – Songbad Protidin BD

  • ০৬-০৫-২০১৭
  • al20170505150959সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  বর্তমান সরকারের উন্নয়ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরেতে দলীয় এমপিদের প্রশিক্ষণ দেবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। আর এ প্রশিক্ষণ কর্মসূচি পরিচালনা করবেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রথম ধাপে ফেসবুক, টুইটার কিভাবে চালাতে হয় সেগুলো শেখানো হবে।

    দলটির উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সংবাদ প্রতিদিন বিডিকে বলেন, “আগামী ৭ মে রোববার আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে। প্রশক্ষিণ দেবেন আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।”

    তিনি আরো বলেন, “বর্তমান সরকারের আমলেই বাংলাদেশ ডিজিটাল হয়েছে। এই ডিজিটাল বাংলাদেশের সুফল দেশের প্রতিটি মানুষই ভোগ করছে। একজন জনপ্রতিনিধি হিসেবে প্রত্যেক সংসদ সদস্যকেই ভালোভাবে এসব প্রযুক্তিগত দিক ভালোভাবে জানতে হবে। তারা যদি জনগণকে না বুঝাতে পারেন তাহলে এটা হবে ‍দুর্ভাগ্যজনক।”

    এ প্রসঙ্গে আওয়ামী লীগেরে সাধারণ সম্পাদককে ফোন করা হলে তিনি বলেন, “যা শুনেছেন তা সত্য। এখন ব্যস্ত আছি পরে কথা বলবো।”

    আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন, “দলীয় সভানেত্রী শেখ হাসিনার নির্দেশেই এ কর্মসূচি পালন করা হচ্ছে। তিনটি ধাপে দলের সব এমপিকে এ প্রশিক্ষণ দেয়া হবে। প্রথম ধাপে সামাজিক যোগাযোগ মাধ্যম বিশেষ করে ফেসবুক, টুইটার কিভাবে চালাতে হয় সেগুলো শেখানো হবে। কি কি ধরনের পোস্ট জনগণের উদ্দেশ্যে দেয়া যেতে পারে সেগুলোর বিষয়েও আলোচনা করা হবে।”

    তিনি আরো বলেন, “প্রথম দিনের কর্মশালায় আওয়ামী লীগের এমপিদের প্রশিক্ষণ দেবেন দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিবিদরা।

    সংবাদ প্রতিদিন বিডি/ সালাউদ্দিন আহমেদ 

    (Visited 15 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *