Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / ৫ পৌরসভায় আ.লীগ জয়ী

৫ পৌরসভায় আ.লীগ জয়ী

  • ২০-০৩-২০১৬
  • বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে চতুর্থ ধাপে দেশের বিভিন্ন পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ইতোমধ্যে বিভিন্ন পৌরসভার বেসরকারি ফলাফলও ঘোষণা করা হয়েছে। এর মধ্যে পাঁচটি পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

    প্রতিনিধিদের পাঠানো সংবাদ:

    কক্সবাজার: কক্সবাজারের মহেশখালী পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী মকসুদ মিয়া বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে। তিনি নয় কেন্দ্রে ভোট পেয়েছেন আট হাজার ৩০৩। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দলটির বিদ্রোহী প্রার্থী সরওয়ার আজম পেয়েছেন ছয় হাজার ৩২৪ ভোট।

    এছাড়া চকরিয়া পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী আলমগীর চৌধুরী বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। ১৮টি কেন্দ্রে তিনি পেয়েছেন ২৩ হাজার ৩৫২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী নুরুল ইসলাম হয়দার পেয়েছেন আট হাজার ৮৪৫ ভোট।

    রোববার রাতে ভোট গণনা শেষে মহেশখালী পৌরসভার রিটার্নি কর্মকর্তা কর্মকর্তা আবুল কালাম এবং চকরিয়া পৌরসভার রিটার্নি কর্মকর্তা মেছবাহ উদ্দিন বাংলামেইলকে এ তথ্য নিশ্চিত করেছেন।

    ঝিনাইদহ: অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার ভোটে। তবে কোনো প্রকার জালভোট, জালিয়াতি ছাড়াই আওয়ামী লীগ প্রার্থী আলহাজ মকছেদ আলী নির্বাচিত হয়েছেন।

    ভোট গণনা শেষে রোববার রাতে নির্বাচন কমিশন তাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করে।

    নৌকা প্রতীকে আলহাজ মকছেদ আলী পেয়েছেন ১২ হাজার ১২৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাসুদুর রহমান মন্টু নারিকেল গাছ প্রতীকে পেয়েছেন আট হাজার ১১২ ভোট। বিএনপি প্রার্থী আতিয়ার রহমান ধানের শীষ প্রতীকে পেয়েছেন তিন হাজার ৯৬৬ ভোট। কম্পিউটার প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আশরাফুজ্জামান লাল পেয়েছেন ২৩৬ ভোট ও হাতপাখা প্রতীকে নুরুল ইসলাম পেয়েছেন এক হাজার ২৬৬ ভোট।

    নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট পৌরসভা নির্বাচনে পাঁচ হাজার ৩৭৩ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জহিরুল হক রায়হান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী মোস্তাফিজুর রহমান মঞ্জু পেয়েছেন দুই হাজার ২৪০ ভোট।

    রোববার রাত ৮টার দিকে কবিরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আনিসুজ্জামান বিষয়টি বাংলামেইলকে নিশ্চিত করেছেন।

    ঝালকাঠি: ছালকাঠি পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের আলহাজ লিয়াকত আলী তালুকদার বিপুল ভোটে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দলটির বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র আফজাল হোসেন।

    (Visited 12 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *