Templates by BIGtheme NET
Home / রাশিফল / আজকের রাশিফল, ২১ মার্চ, ২০১৬, সোমবার

আজকের রাশিফল, ২১ মার্চ, ২০১৬, সোমবার

  • ২০-০৩-২০১৬
  • মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)

    আপনাকে আজ একেবারে ঠাণ্ডা হয়ে যেতে হবে। কিছুই না বোঝার ভান করে থাকলে উদ্দেশ্য হসিল হবে সহজেই। আপনার হাতের টাকার হদিস ইতোমধ্যে সবাই জেনে গেছে। অর্থকড়ি উপযুক্ত কাজে বিনিয়োগ করে ফেলুন। বিদেশ যাত্রীদের জন্য কিছু সতর্কতা অবলম্বন করাটাই বুদ্ধিমানের কাজ। আপনার পেছনে টিকটিকি লেগে গেছে সাবধানে কাজকর্ম করুন।

    বৃষ (এপ্রিল ২০ – মে ২০)

    যাকে আপনি পছন্দ করেন না তাকেই কেন যেন আজ আপনার প্রয়োজন পড়বে। পরিবারের ছোট সদস্যটি আপনার অনুগত থাকবে। যে কাউকে আজ চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারবেন। মনে প্রানে আজ কোন ভয়ই থাকবে না। কতদূর পর্যন্ত নিজেকে দেখতে চান তার খসড়া আজকে করে ফেলুন। কোনভাবেই কিন্তু আজ অসৎ পথ অবলম্বন কড়া যাবে না। করলেই বিপদ কাঁধে চেপে বসবে।

    মিথুন (মে ২১ – জুন ২০)

    দিনের প্রথম আলোয় আজ যার মুখ দেখবেন তাকে পুরোটা সময় দিন। আপনি যার ভক্ত তিনি আজ আপনাকে স্মরণ করবে, কাছে ডেকে নিয়ে কথা বলবে। কত কিছুই তো ঘটে যায়, সময়ের সাথে নিজেকে টিকিয়ে রাখতে যুদ্ধ করতে হয় আর সে যুদ্ধে আপনি বরাবরই হেরে যান, কিন্তু আজ তার ব্যতিক্রম ঘটবে। দুষ্ট লোকের কু স্বভাব আজ আপনার উপর ভর করলেও করতে পারে।

    কর্কট (জুন ২১ – জুলাই ২২)

    পৃথিবী আজ আপনার সঙ্গে বেয়াদবি করবে বলে মনে হতে পারে। কাকে কখন কোথায় ঠিক প্রয়োজনে লেগে যাবে বলা মুশকিল, তাই গোঁয়ার স্বভাবটা একটু পরিবর্তন করে ফেলুন। দুর্যোগ আপনাকে ছেড়ে চলে যাবে কিন্তু ভঙ্গুর অবস্থার রেশ কেটে যাবে না। হাতে কিছু গোপনীয় নথিপত্র আসবে যা শত্রুপক্ষকে ঘায়েল করার জন্য যথেষ্ট। ভ্রমণের জন্য আজ মনটা ব্যাকুল হয়ে উঠবে কিন্তু সঙ্গী খুঁজে পাবেন না।

    সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

    মনের ইচ্ছা পূরণ হতে চলেছে। ভাবছেন, আহা কি সুখ। একটি ইচ্ছে পূরণ হয় তো আরেক তৃষ্ণা তৈরি হয়। জগতের নিয়ম। প্রেমের সম্পর্কে জড়ানোর কথা ভাবছেন? খবরদার! আজ বারণ। কাল দেখা যাক। দীর্ঘদিন যারা বেকার জীবন যাপন করছেন তাদের বলা যাচ্ছে। জীবনের মোড়টা এবার নিজের বুদ্ধিতে ঘোরোতে চেষ্টা করুন।

    কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)

    বাধাপ্রাপ্ত হবেন। কাজটি গুণগতভাবে যত উত্তম হবে, বাধার পরিমাণ হবে তত বেশি। সেটা অতিক্রম করে দিরেন শেষে নিজেকে ধন্যবাদ দিন। নিজের পাওনা নিজের কাছে মিটিয়ে দিন। তবে অতিরিক্ত আত্মতৃপ্তিতে ভুগতে থাকা নিষেধ। আজ থেকে থেকেই মনে হবে, অনর্থই সকল অনর্থের মূল।

    তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)

    কোন এক বিনয়ী মানুষের সঙ্গে দেখা হবে। মানুষটা তার বিনয় দিয়ে আপনাকে কিনে নিয়ে তারপর খুব অল্প দামে বেচে দেবে। নিজেকে প্রতারিত মনে হতে পারে কর্মক্ষেত্রেও। এর প্রভাব পড়তে পারে কাছের মানুষের সঙ্গে আপনার আচরণে। সাময়িক অর্থকষ্টে ভুগবেন।

    বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)

    অনেক সাধের কোন স্থানে বেড়াতে যাওয়াটা আটকে যাবে অর্থের কারণে। তবে সুযোগ ঘুরে আসবে আবার। পরিস্থিতি হবে অনুকূল। ভাবছেন, কাজে কর্মে আজ দেখিয়ে দেবেন? দুর্ভাগ্য নয়, অন্য কোথাও কোন ভুল করে আসার কারণে, স্রেফ পরিণতি হয়ে দাঁড়াতে পারে আপনার আজকের কর্মহীনতা।

    ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

    তেমন কিছুই হয়তো হবে না তবে যা হওয়ার তা হয়েই যাবে অগোচরে। আপনি যা ভেবে বসে আছে তা শেষতক নাও হতে পারে সেটা কি জানেন? তাহলে বসে আছেন কেন? আপনাকে আজ অভিনব পদ্ধতিতে সবাই চমকে দিবে। আপনি কেমন আছেন সে কথা কাউকে যেমন জানতে দিতে চান না তেমনি অন্যেরা কেমন আছে সে খবর নিতে যাবেন না।

    মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

    ভ্রমণের জন্য মন প্রস্তুত হয়ে আছে কিন্তু শরীর মানছে না, এমন অবস্থায় থাকা সবাই কিছুদিনের মধ্যেই সুস্থ হয়ে উঠবেন। আপনি কতটা স্পষ্ট চিন্তা করতে পারেন তার একটা পরীক্ষা হয়ে যাবে আজ। আপনি চাইলেও কেউ আপনার কাছ থেকে কিছু নিতে সাহস পাবে না। দিনের একটি ভাগে নিজেকে খুব নিরাপদ মনে হবে।

    কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

    ভাবনা চিন্তায় পরিবর্তন আনবেন না কেন? আপনি সবকিছুকেই পরম জ্ঞান করে বসে আছে আর এটাই আপনার একমাত্র সমস্যা। আপনি চাইলেই আজ অবাধ্য হতে পারছেন না। কিছু বন্ধন নতুন তৈরি হবে। পরিবারে আজ খুশি খুশি আমেজ থাকবে। কেউ যেন আজ আপনার দ্বারা ক্ষতিগ্রস্থ না হয় সেদিকে খেয়াল রাখবেন।

    মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

    আজকের দিনটি একটু বড় মনে হবে। চারিপাশের মানুষজনকে কেন জানি আপন মনে হবে আপনার। ভ্রমণের যাওয়ার পরিকল্পনাটি ভেস্তে যাবে। কর্মক্ষেত্রে সহকর্মীর সঠিক প্রাপ্যটি বুঝায়ে দিতে সক্ষম হবেন এবং এতে আপনার ভালো লাগবে। নিজেকে দাম্ভিক ভাবাটা ধীরে ধীরে আপনার মুছে যাচ্ছে, এতেই বরং আপনাকে ঝরঝরে দেখাচ্ছে।

    (Visited 25 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *