Templates by BIGtheme NET
Home / ব্রেকিং নিউজ / ৫ জানুয়ারির নির্বাচনের পর আন্দোলন স্থগিত করা ছিল ভুল: খালেদা জিয়া – Songbad Protidin BD

৫ জানুয়ারির নির্বাচনের পর আন্দোলন স্থগিত করা ছিল ভুল: খালেদা জিয়া – Songbad Protidin BD

  • ০২-০৪-২০১৭
  • khaleda20170402185748সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  ৫ জানুয়ারির নির্বাচনের পর বিএনপি জোটের সরকারবিরোধী আন্দোলন স্থগিত করা ভুল ছিল বলে মন্তব্য করেছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া।

    শনিবার রাতে গুলশোনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউেজ) একাংশের একটি প্রতিনিধি দলের সঙ্গে মতবিমিয়কালে তিনি এ কথা বলেন। বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে প্রায় এক একঘণ্টা এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয়া কয়েকজন সাংবাদিক নেতার সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।

    মতবনিমিয় সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইঙ্গিত করে খালেদা জিয়া বলেন, “নির্বাচনের কোনও খবর নেই-উনি বিভিন্ন এলাকায় গিয়ে ভোট চাইছেন। হয়তো পরিস্থিতি নিজেদের অনুকূলে দেখলে নির্বাচন দিয়ে দেবেন। কিন্তু সে নির্বাচনে গিয়ে কী লাভ? লেবেল প্লেয়িং ফিল্ড নেই, আকাশ-পাতাল অবস্থান।

    লেবেল প্লেয়িং ফিল্ড না হলে সে নির্বাচনে গিয়ে লাভ হবে না মন্তব্য করে তিনি বলেন, বিদেশিরাও সবার অংশগ্রহণমূলক নির্বাচন চায়। প্রধানমন্তীর আসন্ন ভারত সফরে সম্ভাব্য চুক্তি প্রসঙ্গে খালেদা জিয়া বলেন, “পাশের দেশের সঙ্গে এ সরকার চুক্তি করতে যাচ্ছে-কেন এই চুক্তি?

    বাংলাদেশের সেনাবাহিনী তাদের চেয়ে অনেক বেশি চৌকস ও সাহসী উল্লেখ করে এ ধরনের চুক্তি করতে দেয়া হবে না বলেও মন্তব্য করেন সাবেক এ প্রধানমন্ত্রী। মতবিনিময়সভায় বিএফইউেজর একাংশের সভাপতি শওকত মাহমুদ ও মহাসচিব এম আবদুল্লাহ অংশ নেন। এছাড়াও বিএনপির কয়েকজন কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন।

    সংবাদ প্রতিদিন বিডি/ আলাউদ্দিন আহমেদ 

    (Visited 26 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *