Templates by BIGtheme NET
Home / ব্রেকিং নিউজ / অপহরণের ৭ দিন পর ২ ছাত্রীকে উদ্ধার, গৃহশিক্ষক গ্রেপ্তার – Songbad Protidin BD

অপহরণের ৭ দিন পর ২ ছাত্রীকে উদ্ধার, গৃহশিক্ষক গ্রেপ্তার – Songbad Protidin BD

  • ১৩-০৩-২০১৭
  • Chuadanga-Opohoron-Kari-Pic-113.0320170313211220চুয়াডাঙ্গা প্রতিনিধি : জেলার দামুড়হুদায় অপহরণের সাতদিন পর জিমি খাতুন (১৫) এবং মিনারা খাতুন (১৫) নামে দুই স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

    সোমবার দুপুরে উপজেলার ফকিরপাড়া এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফয়জুল ইসলাম (৪৩) নামে তাদের এক গৃহশিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ফয়জুল ইসলাম দামুড়হুদা উপজেলার ফকিরপাড়ার মৃত মকছেদ আলীর ছেলে।

    দামুড়হুদা মডেল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল বাকী জানান, গত ৭ মার্চ দামুড়হুদা উপজেলা শহরের অদূর থেকে উপজেলার ফকিপাড়া গ্রামের জাহিদুলের মেয়ে জিমি খাতুন ও একই গ্রামের নাসিরের মেয়ে মিনারা খাতুন দামুড়হুদা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির এই দুজন শিক্ষার্থী নিখোঁজ হয়। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করে তাদের সন্ধান না পেয়ে দামুড়হুদা মডেল থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি করেন।

    তিনি আরও জানান, এরই সূত্র ধরে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে সোমবার দুপুরে উপজেলার ফকিরপাড়া এলাকা থেকে অপহৃত ওই দুই ছাত্রীকে উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে গৃহশিক্ষক ফয়জুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। পরে সোমবার বিকেলে দামুড়হুদা মডেল থানায় অপহৃত ওই দুই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে পৃথক দুটি অপহরণ মামলা করেন।

    মামলার অপর আসামি উজিরপুর গ্রামের মালোপাড়ার বদরুলের ছেলে আনিছুর (২৬) পলাতক আছেন। তাকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যহত আছে বলেও জানা এসআই আব্দুল বাকী।

    সংবাদ প্রতিদিন বিডি/ পারভেজ খান 

    (Visited 33 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *