Templates by BIGtheme NET
Home / Slide Show / বুধবার থেকে ৫ দিনব্যাপী জাতীয় এসএমই মেলা শুরু – Songbad Protidin BD

বুধবার থেকে ৫ দিনব্যাপী জাতীয় এসএমই মেলা শুরু – Songbad Protidin BD

  • ১৩-০৩-২০১৭
  • smesm20170313130754সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ  ক্ষুদ্র, মাঝারি উদ্যোক্তাদের অংশগ্রহণে বুধবার (১৫ মার্চ) থেকে শুরু হতে যাচ্ছে পাঁচ দিনব্যাপী জাতীয় এসএমই মেলা-২০১৭। সোমবার এসএমই ফাউন্ডেশনে এসব তথ্য জানান সংস্থার ব্যবস্থাপনা পরিচালক মো. শফিকুল ইসলাম।

    এসময় উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার শাহিন আনোয়ার, মিডিয়া উপদেষ্টার সালাম জোবায়ের প্রমুখ।

    প্রতিবারের মতো এবারও এ মেলার আয়োজন করছে এসএমই ফাউন্ডেশন। মেলায় ঢাকাসহ দেশের বিভিন্ন বিভাগ, জেলা, উপজেলা এবং প্রত্যন্ত অঞ্চল থেকে ২০০টি এসএমই প্রতিষ্ঠান তাদের পণ্য সামগ্রী নিয়ে অংশগ্রহণ করবে।

    সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, এসএমই ফাউন্ডেশন ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় এবং বাজার সম্প্রসারণের লক্ষ্যে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ১৫ মার্চ থেকে ১৯ মার্চ পাঁচ দিনব্যাপী এ ‘জাতীয় এসএমই মেলা-২০১৭’ অনুষ্ঠিত হবে।

    ১৫ মার্চ বুধবার সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করবেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

    অনুষ্ঠানে বাংলাদেশের সামগ্রিক অর্থনীতিক উন্নয়নে এসএমই উদ্যোক্তাদের অবদান ও অংশগ্রহণকে স্বীকৃতি দেয়ার লক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরিতে ‘জাতীয় এসএমই উদ্যোক্তা পুরষ্কার ২০১৭’ এবং ‘জাতীয় এসএমই ব্যবসা পরিকল্পনা প্রতিযোগিতা ২০১৬’ এর বিজয়ীদের পুরস্কার দেয়া হবে।

    উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম মেহের আফরোজ চুমকি, শিল্পমন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মোশাররফ হোসেন ভূঁইয়া, এসফবিসিসিআইয়ের সভাপতি আব্দুল মাতলুব আহমাদ। এতে সভাপতিত্ব করবেন এসএমই ফাউন্ডেশনের চেয়ারপারসন কেএম হাবিব উল্লাহ।

    সংবাদ প্রতিদিন বিডি/ কামাল হোসেন 

    (Visited 15 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *