Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / একতরফা নির্বাচন জনগণ রুখে দেবে : রিজভী- songbad protidin bd

একতরফা নির্বাচন জনগণ রুখে দেবে : রিজভী- songbad protidin bd

  • ১৭-০২-২০১৭
  • image-20793সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সংবিধানের দোহাই দিয়ে একতরফা ও বিতর্কিত নির্বাচন করার যেকোন অপচেষ্টা দেশের জনগণ সর্বশক্তি দিয়ে রুখে দেবে।

    শুক্রবার রাজধানীর নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

    ‘খালেদা জিয়ার জন্য সংবিধান ও নির্বাচন বসে থাকবে না’- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যর জবাবে রিজভী বলেন, বিএনপির চেয়ারপরসন বেগম খালেদা জিয়াকে বা তার দলকে বাদ দিয়ে কোনো নির্বাচন অনুষ্ঠিত হতে পারবে না। কাদের সাহেবের বক্তব্যে প্রধানমন্ত্রীকে সুখের ইন্ধন দিতে পারে, কিন্তু জনগণের মধ্যে তা বড় ধরণের আশঙ্কার সৃষ্টি করেছে।

    বিএনপি এই নেতা বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বক্তব্যে যে ষড়যন্ত্র ও অশুভ পরিকল্পনার সুস্পষ্ট ইঙ্গিত রয়েছে তা কারোরই বুঝার অসুবিধা হওয়ার কথা নয়।

    রিজভী আরও বলেন, সংবিধান কোনো ধর্মীয় গ্রন্থ নয় যে এটি সংশোধিত হতে পারবে না। যারা মানুষের গণতান্ত্রিক অধিকার ও ভোটাধিকারকে কেড়ে নিয়ে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করে, তারাই শুধু দেশের বড় দল ও দলের নেতাকে নির্বাচনে অংশগ্রহণ করতে বাধা দেয়ার চেষ্টা করে। যাতে তারা বিনা ভোটে দীর্ঘদিন ক্ষমতায় থাকতে পারে।

    রিজভী বলেন, পদ্মা সেতুর ঠিকাদার নিয়োগে দুর্নীতির ষড়যন্ত্রের মামলায় কানাডিয়ান আদালতের রায়ের পর বিশ্বব্যাংকের বিরুদ্ধে আওয়ামী লীগের লাফা-লাফি ও দাম্ভিকতা সংস্থাটির সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। আর এতে করে বাংলাদেশে চলমান অনেক উন্নয়ন প্রকল্পে অর্থায়নে সংকট সৃষ্টি হতে পারে।

    সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জহুরুল হক শাহজাদা মিয়া, বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু প্রমুখ।

    সংবাদ প্রতিদিন বিডি/ এস আলম 

    (Visited 18 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *