সংবাদ প্রতিদিন বিডি

সংবাদ প্রতিদিন বিডি

বঙ্গতে আসছে তামিল ব্লকবাস্টার সিনেমা ‘কাবালি’ ও ‘ভাস্কর মাস্তান’র বাংলা ডাবিং

1 min read

ঈদের ছুটিতে পরিবারের সাথে উপভোগ করুন করুন ব্লকবাস্টার সব তামিল মুভি বাংলায়। দেশের প্রথম ও সবচেয়ে বড় বাংলা কন্টেন্ট লাইব্রেরি সমৃদ্ধ স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ আপনাদের জন্য নিয়ে এলো সেই সুযোগ। যদি আপনি হন রজনীকান্তের ফ্যান তাহলে এই সুযোগে দেখে ফেলুন তামিল ব্লকবাস্টার ‘কাবালি’ বাংলায়।

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র পরিচালক পি এ রঞ্জিত পরিচালিত তারকাবহুল ছবি ‘কাবালি’ বাংলা ভাষায় ডাব হয়ে রিলিজ হচ্ছে‘কাবালি’ নামেই । এতে মূল চরিত্রে অভিনয় করেছেন তামিল চলচ্চিত্রের কিংবদন্তি তারকা রজনীকান্ত, রাধিকা আপ্তে।

এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন নাসের, সাই ধানশিকাসহ অনেকেই। ছবিটির চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। ছবিটি প্রথমে সাইফাই হিসেবে নির্মাণের কথা থাকলেও রজনিকান্তের মেয়ে অনুরোধ করে একে গ্যাংস্টার জনরায় বানাতে। ছবিটি বঙ্গতে আসছে ৬ মে ২০২২।

বিশ্বব্যাপী ৫ হাজারের বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। ভেঙে দেয় বাহুবলী দি বিগিনিং এর রেকর্ড, ও সালমান খানের রিলিজ পাওয়া মুভি সুলতান এর ওপেনিং ডে রেকর্ড। এটি রজনীকান্ত অভিনিত ১৫৯তম ছবি।

সিনেমায় রজনীকান্তকে দুইটি চরিত্রে দেখানো হয়েছে। পঁচিশ বছর আগে কাবালি যখন একজন সাধারণ মানুষ। তখন সে তার স্ত্রী (রাধিকা আপ্তে) ও কন্যাকে নিয়ে সুখে সংসার করেছে। তবে সেই সুখ সয় না। ঘটনাক্রমে তাদের জীবনে নেমে অশান্তি। খেটে খাওয়া কাবালি হারিয়ে ফেলে তার পায়ের তলার নিজস্ব জমি, হারায় স্ত্রী ও সন্তানকে। ২৫ বছর মালয়েশিয়ায় জেল খেটে সাধারণ কাবালি বের হয় মালয়েশিয়ান আন্ডারওয়ার্ল্ড এর ডন কাবালি হয়ে। তারপরের ঘটনা জানতে হলে দর্শককে দেখতে হবে টান টান উত্তেজনার একশন প্যাক মুভিটি।

কাবালি ছাড়াও ঈদে বঙ্গতে মুক্তি পাচ্ছে আরও একটি ব্লকবাস্টার। একশন-কমেডি জনরার ব্লকবাস্টার ‘ভাস্কর ওরু রাস্কেল’ আসছে বাংলায় ‘ভাস্কর মাস্তান’ হয়ে।

এতে মূল চরিত্রে অভিনয় করেছেন তামিল চলচ্চিত্রের জনপ্রিয় মুখ অরবিন্দ স্বামী, অমলা পল, শিশু শিল্পী রাঘবন, শিশু শিল্পী নয়নিকা। এছাড়াও অন্যান্য চরিত্রে আছেন নাসের, বলিউড অভিনেতা আফতাব শিবদাসানি।

সিনেমাটিতে ভাস্কর আকাশ নামে এক সন্তানের বাবা ও বড় বিজনেসম্যান। সে তার রগচটা মেজাজের কারণে প্রায়ই পত্রিকার পাতায় থাকে। এদিকে তার ছেলে আকাশ শান্ত হয়েও স্কুলে সহপাঠীদের কাছে নানাভাবে লাঞ্ছিত হয়। আকাশকে সাহায্য করতে এগিয়ে আসে তারই সহপাঠী শিবানী। শিবানী একা মায়ের সাথেই থাকে। শিবানীর মার পছন্দ আকাশের মত শান্ত শিষ্ট ছেলে। আকাশ ও শিবানির মাকে পছন্দ করে। আবার শিবানী পছন্দ করে আকাশের বাবাকে। আকাশ-শিবানী চায় তাদের বাবা-মা ভাস্কর ও অনুর বিয়ে হোক। বাকী গল্পের ট্যুইস্ট জানতে হলে দর্শককে দেখতে হবে ‘ভাস্কর ওরু রাস্কেল’ বাংলা ডাবড ‘ভাস্কর মাস্তান’ মুভিটি।

বঙ্গ’র হেড অব লাইসেন্সিং এন্ড ডিস্ট্রিবিউশন ক্যারোলিন হপনার বলেন, এই ঈদে আমরা রজনীকান্তের ব্লকবাস্টার অ্যাকশন ফিল্ম ‘কাবালি’ ও অরবিন্দের ব্লকবাস্টার ভাস্কর ওরু রাস্কেল-ভাস্কর মাস্তান রিলিজ করছি। এই দুটি চলচ্চিত্রে দর্শক পরিবারের সুখ দুঃখ-হাসি-কান্না ও ভাগ্যচক্র কীভাবে জীবনে সংঘাত ডেকে আনে তা দেখতে পাবেন।

দর্শকদের জন্য বঙ্গ এ বছর আরও অনেক এমন ব্লকবাস্টার আনার পরিকল্পনা করেছে, যা প্রতি মাসে মুক্তি পাচ্ছে। এছাড়াও আসছে বঙ্গ বব সিজন-২। দারুণ মুভি ও টেলিফিকশনগুলো উপভোগ করতে চোখ রাখুন বঙ্গতে। বিনোদনের জগতে হারাতে চাইলে আজই, গুগল প্লে স্টোর বা আইওএস স্টোর থেকে বঙ্গ অ্যাপটি ডাউনলোড করে নিন অথবা ভিজিট করুন: www.bongobd.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *