Templates by BIGtheme NET
Home / ব্রেকিং নিউজ / ঠাকুরগাঁওয়ে বাবাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড – songbadprotidinbd.com

ঠাকুরগাঁওয়ে বাবাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড – songbadprotidinbd.com

  • ১৮-০১-২০১৭
  • image-16020-1484730371ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে জমিতে বীজ বোনা নিয়ে বিবাদের জেরে বাবাকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যার দায়ে মোজাহারুল ইসলামকে (৩০) মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা অতিরিক্ত দায়রা জজ হায়দার আলী এ রায় দেন।

    মামলা সূত্রে জানা গেছে, ২০১০ সালের ১৩ ডিসেম্বর জমিতে বীজ বপণের জের ধরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ইদ্রিস আলীকে কুপিয়ে হত্যা করে তার ছেলে মোজাহারুল ইসলাম। এ ঘটনায় ইদ্রিস আলীর বড় ছেলে আনছারুল ইসলাম বালিয়াডাঙ্গী থানায় মোজাহারুল ইসলামকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

    পরে পুলিশ আসামিকে গ্রেফতার করে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে উপস্থাপন করে ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারা মতে আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করা হয়। ঘটনার বিষয় সরেজমিনে তদন্ত করে পুলিশ। মামলাটি তদন্তকালে প্রাপ্ত সাক্ষ্য পর্যালোচনা করে আসামি মোজাহারুল ইসলামের বিরুদ্ধে দণ্ডবিধির ৩০২ ধারার অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামির বিরুদ্ধে উক্ত ধারায় চার্জশিট দাখিল করে পুলিশ।

    আসামির বিরুদ্ধে অভিযোগ আমলে নিয়ে চার্জশিট গ্রহণ করেন আদালত। মামলাটির বিচার নিষ্পত্তির জন্য গত ২০১১ সালের ৩ মার্চ দায়রা জজ আদালতে পাঠানো হয়। পরবর্তীতে মোজাহারুল ইসলামের বিরুদ্ধে দণ্ডবিধির ৩০২ ধারায় অভিযোগ গঠন করা হয়। সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে মোজাহারুল ইসলামকে দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ড দেন আদালত।

    সংবাদ প্রতিদিন বিডি/ হাবিব খান 

    (Visited 11 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *