Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / খুলনা / ৪ দিন পর ৩ যাত্রীর লাশ উদ্ধার songbadprotidinbd.com

৪ দিন পর ৩ যাত্রীর লাশ উদ্ধার songbadprotidinbd.com

  • ১০-০১-২০১৭
  • image-14891ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে স্টিমারের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ তিন যাত্রীর লাশ ৪ দিন পর উদ্ধার করা হয়েছে।

    মঙ্গলবার সকালে সুগন্ধা নদীর স্থানীয় কলেজ খেয়াঘাট এলাকা থেকে দুটি ও রাজাপুরের মানকি সুন্দর গ্রামের বিষখালী নদী থেকে একটি লাশ উদ্ধার করে পুলিশ।

    ঝালকাঠি থানার ওসি মো. মাহে আলম জানান, সকালে কলেজ খেয়াঘাট এলাকার সুগন্ধা নদীতে দুটি এবং রাজাপুর উপজেলার মানকি সুন্দর গ্রামের বিষখালী নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ নদী থেকে তিনজনের লাশ উদ্ধার করে। নিহতদের স্বজনরা শনাক্তের পর লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

    তিনি আরো জানান, যাদের লাশ উদ্ধার করা হয়েছে তারা হলেন- ঝালকাঠির পেনাবালিয়া গ্রামের রাজ্জাক মল্লিক রাজা (৩২), একই গ্রামের আলম জমাদ্দার (৩৫) এবং দেউরি গ্রামের তসলিম হাওলাদার (৫০)। গতকাল সোমবার স্থানীয়দের সহযোগিতায় ডুবুরিদল সুগন্ধা নদীর পোনাবালিয়া এলাকা থেকে ডুবে যাওয়া নৌকাটি উদ্ধার করে।

    ঝালকাঠি সদর থানার এএসআই হালিম মল্লিক প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, শুক্রবার সকালে ঘন কুয়াশার মধ্যে সদরের রাজাপুর গ্রামের সুগন্ধা নদীর খেয়াঘাট থেকে ১১ জন যাত্রী নিয়ে ট্রলারটি শহরের পৌর খেয়াঘাটে যাচ্ছিল। পথে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী স্টিমার এমভি মধুমতির ধাক্কায় ট্রলারটির ডুবে যায়। দুর্ঘটনার পর চালকসহ ট্রলারের আট যাত্রী স্থানীয় জেলেদের সহায়তায় তীরে উঠতে সক্ষম হলেও তিন যাত্রী নিখোঁজ হন।

    সংবাদ প্রতিদিন বিডি/ সহিদুল্লাহ সহিদ 

    (Visited 15 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *