Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / ঢাকা / নারায়ণগঞ্জে ইয়াবা তৈরির কারখানা- songbadprotidinbd.com

নারায়ণগঞ্জে ইয়াবা তৈরির কারখানা- songbadprotidinbd.com

  • ০৩-০১-২০১৭
  • yaba-resque-sm2015102009015320170103213944নারায়ণগঞ্জ প্রতিনিধি : শহরের বাবুইল এলাকায় ইয়াবা তৈরির কারখানায় অভিযান চালিয়ে তৈরি করা ইয়াবা, ইয়াবা তৈরির উপকরণ ও মেশিনসহ তিনজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

    মঙ্গলবার বিকেলে জেলা পুলিশ সুপারের (এসপি) কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাফিজুর রহমান। গ্রেপ্তার তিনজন হলেন- ১ নং বাবুরাইল এলাকায় কারখানা গড়ে তোলা বাড়ির মালিক আমজাদ হোসেন এবং তার দুই সহযোগী ফতুল্লার তল্লা সবুজবাগ এলাকার সামিউল ইসলাম ও সিরাজগঞ্জের রাজেশ চৌধুরী শ্যাম।

    অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে আমজাদ হোসেনের বাড়িতে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় বাড়ির নিচতলার একটি কক্ষে ইয়াবার কারখানার সন্ধান পাওয়া যায়।

    গ্রেপ্তার তিনজন ভারত ও মিয়ানমার থেকে ইয়াবা তৈরির প্রশিক্ষণ নিয়ে এসে ওই বাড়িতে ইয়াবা তৈরির কারখানা চালু করেন বলেও জানান মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, “তারা সেখানে দীর্ঘদিন ধরে ইয়াবা তৈরি করে বড় বড় চালান সীমান্ত এলাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিলেন। তাদের সঙ্গে মাদক ব্যবসায় জড়িত অন্যদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।”

    সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন ও সহকারী পুলিশ সুপার ফোরকান সিকদার।

    সংবাদ প্রতিদিন বিডি/ আমজাদ সিকদার 

    (Visited 11 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *