Templates by BIGtheme NET
Home / সারাবাংলা / খুলনা / দামুড়হুদায় ইট ভাটায় চাঁদাবজি, আটক ২

দামুড়হুদায় ইট ভাটায় চাঁদাবজি, আটক ২

  • ০৩-০১-২০১৭
  • image-13885-1চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে চাঁদাবাজ চক্রের সক্রিয় দুই সদস্যকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে। সোমবার রাত ১টার দিকে তাদেরকে আটক করা হয়।

    আটকরা হলেন দামুড়হুদার চারুলিয়া গ্রামের আক্কাছ আলীর ছেলে ছারোয়ার হোসনে ছরো (৪৫) ও বসির খানের ছেলে পালু (২২)।

    দামুড়হুদা মডেল থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, দীর্ঘদিন ধরে জেলার দামুড়হুদায় বিভিন্ন ইট ভাটায় হত্যাসহ বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করে আসছিল একটি সংঘবদ্ধ চক্র। এ চক্রের সক্রিয় সদস্য ছারোয়ার ছদ্মবেশে ইট ভাটার পোড়াই মিস্ত্রি হিসেবে কাজ করতো এবং পালু ইটভাটা মালিকদের মোবাইল নম্বর সংগ্রহ ও তাদের গতিবিধির ওপর নজর রাখতো।

    চাঁদাবাজ চক্রের মূলহোতা কুক্ষাত সন্ত্রাসী জামু বাহিনীর প্রধান জামুর (জামু বর্তমানে ভারতে অবস্থান করছে) অনুচর হিসেবে এরা দুজন কাজ করতো। জামুর দাবিকৃত চাঁদার টাকা ছরো ও পালু সংগ্রহ করে সময় সুযোগ বুঝে অবৈধ পথে তা ভারতে জামুর কাছে পৌঁছে দিতো।

    দামুড়হুদা মডেল থানার ওসি জানান, সন্ত্রাসী জামুর মোবাইল ফোন ট্র্যাকিং করে ছরো ও পালুকে সোমবার রাত ১টার দিকে অভিযান চালিয়ে মোক্তারপুর রেড বিক্সর্স থেকে আটক করা হয়।

    তিনি আরো জানান, মঙ্গলবার দুপুরে তাদেরকে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠান।

    সংবাদ প্রতিদিন বিডি/ পারভেজ খান 

    (Visited 6 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *