Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ছবির হাট / ঐশ্বর্য-অভিষেকের সংসারে দাম্পত্য কলহের ইঙ্গিত songbadprotidinbd.com

ঐশ্বর্য-অভিষেকের সংসারে দাম্পত্য কলহের ইঙ্গিত songbadprotidinbd.com

  • ৩০-১২-২০১৬
  • image-13303বিনোদন ডেস্কঃ বলিউড তারকা ঐশ্বর্য ও অভিষেক বচ্চনের সংসারজীবন বেশ সুখের বলেই সবার জানা। পর্দায় তাদের জুটিও সফল। তবে এসবের মধ্যেও রয়েছে কষ্টের গল্প।

    মোটেও ভালো যাচ্ছে না তাদের জীবন। তবে এ নিয়ে কিছুদিন জল্পনা থাকলেও সেটা থেমে যায়। অবশ্য এখন অনেকটাই জলের মতো পরিষ্কার হয়ে গেছে। অভিষেক তার হোম প্রোডাকশন থেকে বাদ দিয়ে দিয়েছেন ঐশ্বর্যকে। এর মধ্যে দিয়ে দাম্পত্য কলহের কথা বোঝা গেছে সম্প্রতি।

    খুব শিগগিরই নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘লেফটি’ ছবির কাজ শুরু করবেন অভিষেক। প্রভু দেবার পরিচালনায় এই থ্রিলার ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অভিষেক স্বয়ং।

    অনেকেই ভেবেছিলেন, অনেক দিন পর অভিষেক-ঐশ্বর্য জুটিকে ফের দেখা যাবে পর্দায়। কারণ হোম প্রোডাকশনের ছবিতে ঐশ্বর্য অভিনয় করবেন বলেই মনে করা হয়েছিল। এ নিয়ে বচ্চন বধূ নিজেও নাকি অভিনয় করতে আগ্রহ দেখিয়েছিলেন। শুধু তাই নয়, ঐশ্বর্যর মাঝে বেশ উচ্ছ্বাসও দেখা গেছে। কিন্তু না! ঐশ্বর্য নন। বরং আরো কম বয়েসের নায়িকাকে খুঁজছেন অভিষেক।

    নতুন মুখের খোঁজ করতে টিমকে নির্দেশ দিয়েছেন তিনি। অভিষেকের মতে নায়িকার চরিত্রটির জন্য ঐশ্বর্য উপযুক্ত নন। তিনি অতিরিক্ত ম্যাচিওর। তাই নতুন কাউকে চাই। সত্যিই কি চরিত্রের সাথে মানানসই নন ঐশ্বর্য? নাকি অন্য কোনো লুকানো কারণে অভিষেকের ছবি থেকে বাদ পড়লেন তিনি! এ নিয়েই চলছে নানান জল্পনা-কল্পনা।

    সংবাদ প্রতিদিন বিডি/ ডেস্ক 

    (Visited 6 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *