Templates by BIGtheme NET
Home / নোয়াখালী / নোয়াখালীতে বিএনপির সম্মেলনে সংঘর্ষ, আহত ৩০

নোয়াখালীতে বিএনপির সম্মেলনে সংঘর্ষ, আহত ৩০

  • ৩০-১২-২০১৬
  • image-13321নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী জেলা বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে। শুক্রবার বিকাল ৫টা থেকে ঘন্টাব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে।

    সংঘর্ষের ঘটনায় রাতে সম্মেলন স্থগিত করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক আইনমন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

    সংঘর্ষে আহতরা হলেন-শহর ছাত্রদলের নেতা মিজানুর রহমান, শহর যুবদলের সহসভাপতি ভিপি পলাশ, শহর যুবদলের সাংগঠনিক সম্পাদক শামু, সাহাব উদ্দিন, কামরুল ইসলামসহ ৩০জন। বাকিদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের নোয়াখালী জেলা হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

    পুলিশ ও প্রত্যক্ষর্শীরা জানায়, বিকেল ৪টার দিকে নোয়াখালী শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা বিএনপির সম্মেলন শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের বক্তব্য চলাকালে জেলা বিএনপির সভাপতি মো. শাহজাহান বাইরে হন্ডোগোলকে কেন্দ্র করে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদকে বকাঝকা করে অনুষ্ঠান স্থল থেকে বের হতে বলে। এ নিয়ে হারুন অর রশিদের সমর্থকরা ও মাহবুব আলমগীর আলোর সমর্থকদের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয় পক্ষ শহরের বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়ে সংঘর্ষ, ভাংচুর ও হাতবোমা বিস্ফোরণ ঘটায়।

    জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ আজাদ জানান, আমি জেলা বিএনপির সভাপতি যেন না হতে পারি। এ জন্য আমার প্রতিপক্ষ সভাপতি প্রার্থী মাহবুব আলমগীর সমর্থকরা এ ঘটনা ঘটায়।

    জেলা যুবদলের সভাপতি ও জেলা বিএনপির সভাপতি প্রার্থী মাহবুব আলমগীর আলো জানান, আমার সমর্থকরা আমার নামে বাইরে স্লোগান দেয়ায় প্রতিপক্ষ হারুন অর রশিদের সমর্থকরা এ হামলা চালায়।

    সুধারাম থানার ওসি আনোয়ার হোসেন জানান, পরিস্থিতি সামাল দিতে শহরের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    সংবাদ প্রতিদিন বিডি/ শিমুল মাহমুদ / জাকির হোসেন 

    (Visited 14 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *