Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / জাতীয় / শনিবার জাতীয় প্রেস ক্লাবের নির্বাচন

শনিবার জাতীয় প্রেস ক্লাবের নির্বাচন

  • ৩০-১২-২০১৬
  • 2015-06-22_bss-36_97630520161230195945সংবাদ প্রতিদিন বিডি রিপোর্ট : জাতীয় প্রেস ক্লাবের নতুন ব্যবস্থাপনা কমিটি নির্বাচন করতে ভোটগ্রহণ হচ্ছে শনিবার। ক্লাব মিলনায়তনে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে এ ভোটগ্রহণ চলবে।

    এর আগে শুক্রবার অনুষ্ঠিত হয় দ্বি-বার্ষিক সাধারণ সভা। সভায় সাধারণ সম্পাদকের রিপোর্ট, কোষাধ্যক্ষের রিপোর্ট এবং অডিট রিপোর্ট উপস্থাপন করা হয়।

    জাতীয় প্রেস ক্লাবের নির্বাচনে সবসময় দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করলেও এবার থাকছে তিনটি। সরকার সমর্থক সাংবাদিকরা ঐক্যবদ্ধ থাকলেও বিএনপি ও জামায়াত সমর্থকরা এবার দুই ভাগে বিভক্ত হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

    সরকার সমর্থক প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন যথাক্রমে বর্তমান সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান ও ফরিদা ইয়াসমীন। কোষাধ্যক্ষ পদে কার্ত্তিক চ্যাটার্জি (বাসস) এবং যুগ্ম সম্পাদক পদে আশরাফ আলী (নয়া দিগন্ত) ও শাহেদ চৌধুরী (সমকাল) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

    বিএনপি ও জামায়াত সমর্থকদের একটি প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন যথাক্রমে এম এ আজিজ ও কাদের গনি চৌধুরী। কোষাধ্যক্ষ পদে কাজী রওনক হোসেন এবং যুগ্ম সম্পাদক পদে নাজমুল আশরাফ ও ইলিয়াস খান প্রতিদ্বন্দ্বিতা করছেন।

    একই সমর্থকদের আরেকটি প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন যথাক্রমে খন্দকার মনিরুল আলম ও আবদুর রহমান খান। কোষাধ্যক্ষ পদে আছেন সরদার ফরিদ আহমদ।

    এছাড়া, এককভাবে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী (বাসস)।

    নির্বাচন পরিচালনায় পাঁচ সদস্যের কমিটি গঠিত হয়েছে। মোস্তফা জব্বারকে চেয়ারম্যান করে গঠিত নির্বাচন কমিটির অন্য সদস্যরা হলেন- মো. মোস্তফা- ই জামিল, জাফর ইকবাল, শাহ আলমগীর ও মো. নাসির উদ্দিন।

    সংবাদ প্রতিদিন বিডি/ আলামিন সাহেদ 

    (Visited 5 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *