Templates by BIGtheme NET
Home / ব্রেকিং নিউজ / ৫ জানুয়ারি কালো পতাকা মিছিল ও সমাবেশ করবে বিএনপি

৫ জানুয়ারি কালো পতাকা মিছিল ও সমাবেশ করবে বিএনপি

  • ৩০-১২-২০১৬
  • unnamed20161230192951সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদক : ৫ জানুয়ারি ‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষ্যে বিএনপি সারাদেশে কালো পতাকা মিছিল, কালো ব্যাজ ধারণ ও ঢাকায় সমাবেশ করবে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

    শুক্রবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

    রুহুল কবির রিজভী বলেন, “গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষ্যে ইতিমধ্যে সারাদেশের নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে। তাদের দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ করার জন্য বলা হয়েছে। ৫ জানুয়ারি বিএনপিকে রাজপথে কোনো কর্মসূচি পালন করতে দেয়া হবে না বলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ যে বক্তব্য দিয়েছেন তার সমালোচনা করে রিজভী বলেন, “৫ জানুয়ারি ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে তারা যে ক্ষমতায় এসেছে তা আবার জনগণের কাছে স্পষ্ট হয়ে গেছে। আওয়ামী সরকারের আমলে কোনো নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয় নাই।

    বিএনপি মুখপাত্র বলেন, “ভোট সন্ত্রাস, কারচুপি, জালিয়াতি ও কেলেঙ্কারির নির্বাচন ছাড়া এ সরকার জাতিকে আর কিছুই উপহার দিতে পারেনি। ভোট কেন্দ্রে রক্তাক্ত লাশের ওপর দাঁড়িয়ে ভোট ডাকাতি, ব্যালট বাক্স ছিনতাই, ফল ছিনিয়ে নেয়ার নির্বাচন উপহার দিয়েছে তারা।

    সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, অ্যাডভোকেট সানা উল্লাহ মিয়া, সহ প্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন প্রমুখ।

    সংবাদ প্রতিদিন বিডি/ আলাউদ্দিন আহমেদ 

    (Visited 10 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *