Templates by BIGtheme NET
Home / সারাবাংলা / ঢাকা / নরসিংদীতে লড়াই হবে আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীর

নরসিংদীতে লড়াই হবে আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীর

  • ২৭-১২-২০১৬
  • image-12874নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে জেলা পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে লড়াই হবে।

    বুধবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে মোট ১৫টি কেন্দ্রে। জেলা ও উপজেলা সদরে স্থাপিত ভোটকেন্দ্রে চেয়ারম্যান, সাধারণ ও সদস্য পদে ভোট দেবেন স্থানীয় সরকারের জনপ্রতিনিধিরা।

    জেলা নির্বাচন রিটার্নিং অফিসার প্রতিটি ভোটকেন্দ্রে ব্যালট পেপার, ব্যালট বাক্স ও অন্যান্য সরঞ্জাম পাঠাচ্ছেন।

    জেলায় মোট ভোটার সংখ্যা ৯৯৩, কেন্দ্র ১৫টি। অধিকাংশ প্রার্থী তাদের নিজ নিজ এজেন্টদের কাগজপত্রাদি জমা নিচ্ছেন রিটার্নিং অফিসারের কাছে।

    ইসি সূত্রে জানা গেছে, জেলা পরিষদ নির্বাচনে প্রতিটি ভোট কেন্দ্রের পাহারায় থাকবে ২০ জন করে পুলিশ সদস্য। আর্মড পুলিশ ব্যাটালিয়ন, ব্যাটালিয়ন আনসার ও আনসার ভিডিপির সদস্য।

    কেন্দ্রের বাইরে স্ট্রাইকিং ফোর্স হিসেবে থাকবে বিজিবি ও র্যাব। প্রতিটি উপজেলায় বিজিবির ২টি মোবাইল টিম ও ১টি স্ট্রাইকিং ফোর্স থাকবে। পেট্টোলিং ও স্ট্রাইকিংয়ের দায়িত্বে থাকবে র্যাব।

    এ হিসেবে প্রতিটি উপজেলায় র্যাবের ২টি মোবাইল টিম ২ ও ১টি স্ট্রাইকিং ফোর্স (প্রতিটি টিমে ১০ জন করে সদস্য) থাকবে। প্রতিটি কেন্দ্রে ১ জন করে ম্যাজিস্ট্রেট থাকবেন। তবে ভোট ও যানবাহন চলাচলের ক্ষেত্রে অন্য নির্বাচন থেকে শর্ত কিছুটা শিথিল রাখা হয়েছে।

    সংবাদ প্রতিদিন বিডি/ জলিল উদ্দিন আহমেদ 

    (Visited 9 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *