Templates by BIGtheme NET
Home / সারাবাংলা / ঢাকা / মুন্সীগঞ্জে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা, আটক ৪

মুন্সীগঞ্জে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা, আটক ৪

  • ১৬-১২-২০১৬
  • image-11233মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাহার আলিফ (১৪) নামের এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ৪ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে সিরাজদিখান থানা পুলিশ তার লাখ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

    সে উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের সৌদি প্রবাসী বাদল শেখের ছেলে এবং উপজেলার শেখ মীয়ার হোসেন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

    এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বিকেল ৩ টার দিকে বাড়ির দক্ষিণের ইছামতি নদীর খালের পাড়ে কচুরিপানা দিয়ে ঢাকা অবস্থায় লাশ দেখা যায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

    নিহত স্কুল ছাত্রের চাচা মোক্তার হোসেন জানান, আমাদের পরিবারের কারো সাথে কোনো পূর্ব শত্রুতা নেই। তবে ধারনা হচ্ছে তার হাতে একটি দামি মোবাইল ফোন ছিল সেটি নিয়ে গেছে হত্যাকারীরা। মোবাইলের জন্য হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটতে পারে।

    সিরাজদিখান থানার এসআই পরিমল জানান, পূর্ব পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। তার সারা শরীরে ৩৮টি দেশীয় অস্ত্রের (কাচি) আঘাত রয়েছে। প্রাথমিক পর্যায়ে তাকে কুপিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। হত্যাকাণ্ডের সাথে জড়িত ৪ জনকে আটক করা হয়েছে। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

    সংবাদ প্রতিদিন বিডি/  শাহ আলম 

    (Visited 3 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *