Templates by BIGtheme NET
Home / Slide Show / চলছে প্রযুক্তিপ্রেমীদের তিন দিনের ল্যাপটপ মেলা

চলছে প্রযুক্তিপ্রেমীদের তিন দিনের ল্যাপটপ মেলা

  • ১৫-১২-২০১৬
  • image-11039সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ প্রযুক্তিপ্রেমীদের জন্য সর্বশেষ প্রযুক্তির পণ্য নিয়ে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বৃহস্পতিবার সকাল থেকে শুরু হয়েছে ‘টেকশহরডটকম ল্যাপটপ ফেয়ার ২০১৬’।শেষ হবে ১৭ ডিসেম্বর শনিবার।

    বিকেল চারটায় ‘প্রযুক্তিতে মুক্তি’ স্লোগান দিয়ে বিজয়ের মাসের এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেসিস সভাপতি মোস্তাফা জব্বার ও বিসিএস সভাপতি আলী আশফাক।

    এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের ১৮ তম ল্যাপটপ প্রদর্শনী। এবারের আয়োজনে ১টি মেগা প্যাভিলিয়ন, ৬টি প্যাভিলিয়ন, ৬টি মিনি প্যাভিলিয়ন ও ৪৪ স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করছে।

    এক্সপো মেকারের পরিচালনা বিভাগের প্রধান ও মেলার সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, ২০০৮ সাল থেকে প্রতিবছর এই মেলা আয়োজন করা হচ্ছে। ঢাকার বাইরেও আমরা মেলা করেছি। পূর্বের মেলাগুলোতে শিক্ষার্থী, তরুণ প্রজন্মসহ সকলের অংশগ্রহণ ছিলো প্রত্যাশার চেয়েও বেশি। প্রত্যাশা করছি এবারের মেলা আগের রেকর্ড ছাড়িয়ে যাবে।

    এবারের মেলায় এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো, ওয়ালটন, লাভা, অ্যাভিরা, আই-লাইফ, ইসেট, রাপ্পো, লিনেক্স, রিভসহ বিভিন্ন ব্র্যান্ড অংশ নিয়েছে।

    ল্যাপটপের পাশাপাশি পাওয়া যাচ্ছে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও আনুসঙ্গিক গ্যাজেট। বিশেষ ছাড়, উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়ক উন্মোচন করা হবে।

    প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারছেন।

    প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাচ্ছেন। এছাড়া টেকশহরডটকমের অ্যাপ ডাউনলোড করেও বিনামূল্যে প্রবেশের সুবিধা রয়েছে। মেলায় টিকিটের অর্থ দূরারোগ্য রোগে আক্রান্ত রোগি/ভুক্তভোগি পরিবারকে সহায়তা করা হবে।

    সংবাদ প্রতিদিন বিডি/ ফরিদ উদ্দিন আহমেদ 

    (Visited 7 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *