Templates by BIGtheme NET
Home / ব্রেকিং নিউজ / নৈতিকতার প্রশ্নে আপোষ নয় : ওবায়দুল কাদের

নৈতিকতার প্রশ্নে আপোষ নয় : ওবায়দুল কাদের

  • ১০-১২-২০১৬
  • image-10292সংবাদ প্রতিদিন বিডি প্রতিবেদকঃ নৈতিকতা ও নিয়ম-শৃঙ্খলার প্রশ্নে কখনো আপোষ  নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

    শনিবার সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউট মিলনায়তনে নোয়াখালী জেলা সমিতির পক্ষ থেকে দেয়া গণসংবর্ধনার জবাবে তিনি এ মন্তব্য করেন।

    ওবায়দুল কাদের বলেন, জীবনে অনেক অত্যাচার-অনাচারের মধ্য দিয়ে মানুষ হয়েছি। কখনো মাথা নত করিনি, আপস করিনি। নৈতিকতা ও নিয়মশৃঙ্খলার প্রশ্নে কখনো আপন করবো না।

    তিনি বলেন, ফুল সবাই ভালোবাসে। তবে ইদানিং আমি ফুল দেখলে ভয় পাই। বিভিন্ন ফুল দিলে আমি চেয়ে চেয়ে দেখি যে এটি ভালোবাসার ফুল না নাকি স্বার্থের ফুল।

    আয়োজকদের উদ্দেশ্যে কাদের বলেন, আমার অনেক ভালো লাগছে যে আওয়ামী লীগের বাইরেও এই অনুষ্ঠানে লোকজন এসেছেন। যারা আমার দল করেন না, তবে আমার কর্মকাণ্ডের জন্য আমাকে পছন্দ করেন। তবে আমি এখনো এমন কিছু করতে পারিনি যে, আমাকে সংবর্ধনা দিতে হবে।

    তিনি আরো বলেন, আমিও একজন মানুষ। এতদিন ধরে যদি সংবর্ধনা চলতে থাকে তাহলে এসব উষ্ণ অভিনন্দনে সিক্ত হয়ে আমার হৃদয়ে অহংকারবোধ আসতে পারে।

    আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে কাদের বলেন, জাতির পিতা শেখ মুজিবুর রহমান আমার রাজনৈতিক পিতা। আর আমি রাজনীতিতে এখানে এসেছি তারই কন্যা শেখ হাসিনার কারণে। তা না হলে সম্ভব হত না। তার কাছ থেকে অনেক কিছু পেয়েছি। তার কাছ থেকে আমি এখনো অনেক কিছু শিখছি।

    নোয়াখালী জেলা সমিতির সভাপতি মো. শাহাবুদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক, সংসদ সদস্য মামুনুর রশিদ, পার্টেক্স গ্রুপের চেয়ারম্যান মো. আবুল হাসান, বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন প্রমুখ।

    সংবাদ প্রতিদিন বিডি/ ইকবাল আহমেদ 

    (Visited 5 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *